Tollywood

উড়ে আসছে সিঁদুর, হয়ে যাচ্ছে সকলের বিয়ে! এদিকে ছয় বারেও বিয়ে না হওয়ায় রেগে লাল ‘যমুনা ঢাকি’র আর্যা, ভাইরাল ছবি

বাংলা ধারাবহিকগুলোতে আজকাল বিয়ের মরশুম চলছে। নায়ক-নায়িকার বিয়েকে কেন্দ্র করে গল্পের চরিত্র নানাভাবে আবর্তিত হচ্ছে। কিন্তু বিয়েতে মাটিতে বসে সিঁদুর দানের বদলে কমবেশি প্রায় সব ধারাবাহিকই উড়ন্ত সিঁদুরদানের ট্রেন্ড মেনে তেমনই দৃশ্য দেখাচ্ছে। এবার এই নিয়ে বিরক্ত দর্শকরা। কীভাবে সব ধারাবাহিকে একভাবে বিয়ে হয় সেটাই প্রশ্ন। নায়কের হাতের সিঁদুর সটান উড়ে পড়ছে নায়িকার সিঁথিতে। এদিকে উড়ন্ত বিয়ের রীতি দেখতে দেখতে মজার মিম ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

প্রসঙ্গত, সদ্য ‘মাসিইইই – Masiiii’ নামক একটি পেজ বাংলা ধারাবাহিকগুলোতে হওয়া বিয়েতে উড়ন্ত সিঁদুর দান দেখানো নিয়ে বানিয়ে ফেলেছে মিম। সেখানে দেখানো হয়েছে কীভাবে ধারাবাহিকের ক্ষেত্রে বিয়েতে উড়ন্ত সিঁদুর নায়িকাদের সিঁথি লক্ষ্য করেই উড়ে এসে পড়ে সেখানে। ‘বরণ’ এর তিথি, ‘খেলাঘর’ এর পূর্ণা, ‘গ্রামের রানী বীণাপাণি’র‌ বীণা, ‘মন ফাগুন’ এর পিহু কেউ বাদ পড়েনি এই তালিকা থেকে। এদিকে আবার ৬ বার বিয়ের চেষ্টা করলেও ব্যর্থ হওয়া আর্যা এই নিয়ে রেগে ফুঁসছে।

মিমে ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকের খলনায়িকা আর্যা বেজায় ক্ষেপে গিয়েছে। সে রেগে গিয়ে বলছে, কই ছ-ছবার বিয়ের পিঁড়িতে বসে একবারও সিঁথিতে সিঁদুর পড়লো না তার! অর্থাৎ এতবার বিয়ের চেষ্টা করেও সে যা করতে পারলো না সেগুলোই বাকি মেয়েদের কপালে জুটছে। মিম ভাইরাল হতে বেশি সময় লাগেনি। সেইসঙ্গে আসছে মজার কমেন্ট। কেউ লিখলো নায়কদের সিঁদুরের কাছে মিসাইলও হার মানবে। তাই পরে মিসাইল বানানোর উপকরণে সিঁদুর থাকবে। এদিকে আবার স্ক্রিপ্টের বহর দেখে ইঞ্জিনিয়ার হিসেবে বাংলা সিরিয়ালের রাইটারদের নিয়োগ করার দাবি জানাচ্ছে তারা মজার ছলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button