শেষ হচ্ছে ৩টি জনপ্রিয় ধারাবাহিক! স্টার জলসার পর্দায় লেগেছে শনির দশা!হতাশ ভক্তরা

এই মুহূর্তে বাংলা টেলিভিশন অন্যতম জনপ্রিয় দুটি চ্যানেলের মধ্যে একটি হল স্টার জলসা। এই চ্যানেলের বিভিন্ন ধারাবাহিক দর্শকদের ভীষণ প্রিয়। তবুও বর্তমানে এই চ্যানেলে ধারাবাহিক বন্ধের জোয়ার লেগেছে। একটু খারাপ পারফরম্যান্স হলেই সেই ধারাবাহিককে বন্ধ করে দিচ্ছে স্টার জলসা।

যেমন কিছুদিন আগেই টিআরপি তালিকায় বাজে পারফরম্যান্সের জন্য বন্ধ করে দেওয়া হয় ধারাবাহিক বালিঝড়। টেলিভিশনের পর্দায় মাত্র দুমাস চলেছিল এই ধারাবাহিকটি। আসলে‌ প্রতিদ্বন্দ্বী চ্যানেল জি বাংলার কাছে হারতে নারাজ স্টার জলসা। আর সেই কারণেই কোন‌ও ধারাবাহিক টিআরপি তালিকায় একটু খারাপ পারফরম্যান্স করলে তা বন্ধ করে দেওয়া হচ্ছে।

এই মুহূর্তে জানা গেছে স্টার জলসার পর্দায় আসছে পাঁচটি নতুন ধারাবাহিক। মিসিং স্ক্রু প্রোডাকশনের ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী অন্বেষা হাজরা। আসছে অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্টের তুঁতে। আসছে এসভিএফ প্রোডাকশনের নতুন ধারাবাহিক। আসছে যীশু সেনগুপ্তর প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক।

আর এর‌ই মধ্যে খবর বন্ধ হতে চলেছে জলসার তিনটি ধারাবাহিক। এই খবরে মন ভাঙতে পারে আপনার। কোন কোন ধারাবাহিক সেগুলি জানেন? শোনা যাচ্ছে কম টিআরপির জন্য বন্ধ হতে চলেছে সাম্প্রতিক সময়ে বিতর্কবিদ্ধ ধারাবাহিক ‘মেয়েবেলা।’ কিছুদিন আগেই এই ধারাবাহিক ছেড়ে বেরিয়ে যান অভিনেত্রী রূপা গাঙ্গুলী। এই নিয়ে বিস্তার জলঘোলা হয়। বিথীকা মিত্রের চরিত্রে আসেন অভিনেত্রী অনুশ্রী দাস। কিন্তু শোনা যাচ্ছে জি বাংলার গৌরী এলোর কাছে ক্রমাগতই টিআরপিতে কোণঠাসা হয়ে পড়ছে মেয়েবেলা। আর তাই অতি সত্ত্বর এই ধারাবাহিক বন্ধ করে স্টার জলসা।

একই সঙ্গে জানা গেছে, খড়ি বিদায়ের পর ব্যাপক হারে জনপ্রিয়তা কমেছে ধারাবাহিক গাঁটছড়ার।‌‌ আর তাই এই ধারাবাহিককে আর এগিয়ে নিয়ে যেতে চাইছে না চ্যানেল। অতি শীঘ্রই বন্ধ করে দেওয়া হবে এই ধারাবাহিক‌। স্টার জলসার অপর ধারাবাহিক বাংলা মিডিয়াম‌ও এবার বন্ধের মুখে। জি বাংলার নিম ফুলের মধুর কাছে টিআরপিতে টিকতে পারছে না এই ধারাবাহিক। আর তাই এবার বন্ধ করে দেওয়া হবে এই ধারাবাহিকটিও।

Back to top button