Entertainment

Actress in Love: সিরিয়ালের শুটিং থেকে ব্রেক নিয়ে প্রেমিকের সঙ্গে দেখা! লুকিয়ে লুকিয়ে প্রেম করছেন এই অভিনেত্রী! “গাঁটছড়া” বাঁধছেন কবে?

নায়ক নায়িকা দুজনেই আপনাদের পরিচিত। নায়ক আবার কখনো থাকেন মুম্বাইতে আবার কখনো কলকাতায় শুটিং করেন। নায়িকার পাকা চাকরি। ১৪ ঘণ্টা ডিউটি। যদিও সেটা শুটিংয়ের ফ্লোরে। তবে কাজের সঙ্গে রীতিমতো গাঁটছড়া বেঁধে ফেলেছেন তিনি।

কিন্তু যতই শুটিংয়ের চাপ থাকুক না কেন সময় বের করে ঠিক প্রেম করছেন এই নায়িকা। এই যেমন হাতে তিন দিনের ছুটি নিয়েই নায়িকা উড়ে গিয়েছিলেন বাণিজ্য নগরীতে। উদ্দেশ্য নায়কের সঙ্গে দেখা করা থুড়ি প্রেম।

অভিনেত্রীর ইনস্টাগ্রামে উঁকি দিয়ে দেখা যায় মুম্বইয়ের কোনও কফিশপে বসে গরম কফিতে চুমুক দিচ্ছেন তিনি। শুটিংয়ের চাপ তো কী, কাছের মানুষের সঙ্গে দেখা করবেন না নাকি? তাই তো ছুটি নিয়ে কাজ থেকে পাশের রাজ্যে চলে গেলেন তিনি।

তবে এটাই হয়তো লুকিয়ে লুকিয়ে প্রেম। আপনারা জানেন না এর আগেও নায়িকা এভাবেই লুকিয়ে নায়কের সঙ্গে দেখা করেছেন। বেশ কয়েক মাস আগে পাহাড়েও গিয়েছিলেন তিনি। কিন্তু হঠাৎ এত রাখঢাক কেন? অনুমান, যেহেতু আগের সম্পর্ক নিয়ে জটিলতা রয়েছে তাই এখনই নায়ক বা নায়িকার কেউ এই সম্পর্ক নিয়ে মুখ খুলতে রাজি নন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button