Entertainment

Man with 9 Wives: বাড়ি ভর্তি গমগম করে স্ত্রী, রুটিন মেপে চলে সে’ক্স! থামতে চান না তিনি

ব্রাজিলিয়ান মডেল আর্থার ও উরসো। ২০২১ সালে প্রথম বার আন্তর্জাতিক খবরের শিরোনামে উঠে এসেছিলেন তিনি। একসঙ্গে ৯ জন মহিলাকে বিয়ে করেছিলেন ঘটা করে। বিষয়টা সত্যি সহজে হজম করার মত নয়।

অর্থাৎ ব্রাজিলের একটি চার্চে নয় জন তরুণীর সঙ্গে বিবাহের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন একসঙ্গে। নিজেরই বহুগামী সম্পর্ককে আলাদা মাত্রা দিয়েছিলেন মহা ধুমধামের সঙ্গে। কিন্তু বুঝে উৎসাহের সঙ্গে তিনি স্ত্রীদের সঙ্গে বসবাস শুরু করেছিলেন তা আস্তে আস্তে কমছে।

সকলকে নিয়ে থাকার জন্য ব্রাজিলের জোঁ পেসোয়া শহরে প্রাসাদোপম একটি বাড়ি বানিয়েছেন আর্থার। ৩৬ বছর বয়সি যুবক ৮ স্ত্রীকে নিয়ে দিব্যি দিন কাটাচ্ছিলেন। তবে সংসারে ফের নামে অশান্তির ছায়া।
এখন আর নজর স্ত্রীকে নিয়ে সংসার করেন না আর্থার। কারণ বিয়ের কয়েক মাস পরেই একজন ছেড়ে চলে গেলেন তাকে। বহুগামী সম্পর্কে ওই মহিলা প্রথমে রাজি হলেও পরে মোহভঙ্গ হয়। তখন মডেল থাকছিলেন ৮ জন স্ত্রীকে নিয়ে। এতজনকে নিয়ে থাকার জন্য ব্রাজিলে একটি বাড়ি বানিয়েছেন ৩৬ বছরের আর্থার। কিন্তু সংসারে আবার নেমে আসলো অশান্তি।

জানা গিয়েছে, সম্প্রতি ৮ জনের মধ্যে আর্থার তাঁর ৪ স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ করে ফেলেছেন। উভয়পক্ষের মধ্যে বহুগামী সম্পর্ক, দৈনন্দিন দিনযাপন সংক্রান্ত নানাবিধ বিষয়ে মতবিরোধ হয়েছে বলে ব্রিটিশ একটি সংবাদমাধ্যম সূত্রে খবর। উভয়পক্ষের সম্মতিতেই হয়েছে বিবাহবিচ্ছেদ।
জানা গিয়েছে এবার ৮ জনের মধ্যে চারজনের সঙ্গে বিবাহ বিচ্ছেদ করে ফেলেছেন আর্থার। বুক আমি সম্পর্ক দৈনন্দিন জীবনযাপনের নানা সমস্যা নিয়ে বেশ কিছুদিন ধরে মতবিরোধ চলছিল তাদের মধ্যে। অবশেষে উভয়পক্ষের সম্মতিতে ডিভোর্স করলেন দুই পক্ষ। এই মুহূর্তে ওই মডেল রয়েছেন চারজন স্ত্রীকে নিয়ে। চারজনের সঙ্গেই তার বিয়ে আইন সম্মতভাবে হয়েছে।

গত বছর থেকেই চর্চায় আর্থারের সংসার, সঙ্গী, বিবাহিত জীবন। কী ভাবে ৮ জন স্ত্রীর সঙ্গে তিনি সংসার করে চলেছেন, কী ভাবে ভারসাম্য রেখে সকলকে মানিয়ে চলেন, তা জানার জন্য উৎসাহীদের আগ্রহের অন্ত নেই।

কিন্তু এখানেই থেমে থাকতে চান না আর্থার। আরো বিয়ে করতে সঙ্গীর খোঁজ চলছে। তিনি জানিয়েছেন নতুন নতুন সঙ্গী ছাড়া দিন কাটাতে পারেন না। কিন্তু কিভাবে আট জন স্ত্রীর সঙ্গে একসঙ্গে সম্পর্ক রেখে সংসারে মানিয়ে গুছিয়ে চলতে না আর্থার তা নিয়ে প্রশ্নের যেমন অন্ত নেই তেমন উৎসাহের অন্ত নেই সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button