Connect with us

Entertainment

Creativity: ছেলের আবদার তাই ভাঙাচোরা জিনিস দিয়েই চার চাকার গাড়ি বানিয়ে ফেললেন বাবা! তাই দেখে বাবা ছেলেকে বোলেরো গাড়ি উপহার দিলেন আনন্দ মাহিন্দ্রা

Published

on

মানুষের সৃজনশীলতা মানুষকে অনেক দূর এগিয়ে নিয়ে যায় মাঝে মাঝে। চিন্তাশীল এবং সৃজনশীল ভাবনা দিয়ে মানুষ আশ্চর্য আশ্চর্য জিনিস বানিয়ে ফেলে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে চোখ কপালে উঠে সকলের কারণ এই ভিডিওতে রয়েছে সৃজনশীলতার অন্যতম নজির।

 

মহারাষ্ট্রের দেবরাষ্ট্র গ্রামের বাসিন্দা পেশায় কামার এক ব্যক্তি ছেলের আবদারে ভাঙাচোরা জিনিস দিয়ে বানিয়ে ফেলেছেন আস্ত একটি চার চাকার গাড়ি। ওই ব্যক্তির ছেলে বাবার কাছে বায়না করেছিল একটি গাড়ির। তখন ব্যক্তিটি স্ক্র্যাপ লোহা দিয়ে একটি জিপ গাড়ি তাঁর ছেলের জন্য বানান। তাঁর গাড়ির জন্য খরচ হয়েছে ৬০,০০০ হাজার টাকা। গাড়িটিতে কিক- স্টার্ট মেকানিজম ব্যবহার করা হয়েছে যা শুধুমাত্র টু-হুইলারের ক্ষেত্রেই দেখা যায়।

ভিডিওটি ভাইরাল হয়েছিল টুইটারে। মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রা তার টুইটার হ্যান্ডেল থেকে পোস্ট করেছিলেন ভিডিওটি। প্রচুর লাইক, কমেন্ট এবং শেয়ার হয়েছে ভিডিওটিতে। আনন্দ মাহিন্দ্রা নিজেও ওই ব্যক্তির প্রশংসা করেছেন। তিনি ঘোষণা করেছেন, ওই ব্যক্তিকে তিনি নতুন বোলেরো উপহার দেবেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending