Entertainment

Rahul Dev Bose: একটা ছোট্ট ভুল আর হাতছাড়া হয়েছিল বলিউডের হিট ছবিতে নায়কের ভূমিকায় অভিনয়ের সুযোগ! আজও আক্ষেপ করেন টলি নায়ক রাহুল দেব বোস!

রুপালি পর্দার জনপ্রিয় তারকাদের ভিড় লেগেই রয়েছে সোশ্যাল মিডিয়াতে। কারণ বিভিন্ন বাংলা চ্যানেলগুলোতে একের পর এক নতুন ধারাবাহিক এবং নতুন গল্প এসেই যাচ্ছে। সেই সঙ্গে দর্শকরা পরিচিত হচ্ছে একঝাঁক নতুন তারকাদের সঙ্গে।

Actor Rahul Dev Bose to play an entrepreneur in upcoming show 'Sagar Jyoti'  - Times of India
আর তারকা মানে তাদের ব্যক্তিগত জীবন দর্শকদের কাছে একটা রহস্য যা জানতে তারা বরাবর আগ্রহী এবং কৌতুহলী হয়ে থাকে। এই কাহিনী টলিউডের জনপ্রিয় অভিনেতা রাহুল দেব বসুর। অভিনেতা হিসেবে নয়, রাহুলের কেরিয়ারের সূচনা হয় টলিউড পরিচালক সুজিত মুখোপাধ্যায় সহকারী পরিচালক হিসেবে।

পরবর্তীকালে প্রথম কাদম্বিনী, ভজ গোবিন্দ, সাঁঝের বাতি এমন বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করে গিয়েছেন রাহুল। বিভিন্ন চরিত্র বিভিন্ন সময় নিজেকে ধরা দিয়েছেন তিনি। সেই সঙ্গে রয়েছে খলনায়কের চরিত্রও। সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা বেড়েছে ধীরে ধীরে।

I'm always a little nervous on the day a new show launches: Rahul Dev Bose on Sagar Jyoti's premiere - Times of India
এবার আবার একটি বড় খবর এলো অভিনেতার জন্য। দেখা যাচ্ছে সম্প্রতি শুরু হতে যাওয়া ধারাবাহিক নবাব নন্দিনীতে এক বিশেষ চরিত্রে অভিনয় করছেন রাহুল।যেখানে তার নাম অর্ণব এবং নন্দিনীর সঙ্গে তার বিয়ে হওয়ার কথা। কিন্তু টেলিভিশন জগতের একটি কাজ হাতছাড়া হওয়ার কারণে আজও আক্ষেপ করেন এই অভিনেতা।

আক্ষেপ হবে নাই বা কেন সেই কাজ যে ছিল বলিউডে। হ্যাঁ বলিউডে সুযোগ পেয়েও রাহুল হারিয়েছিলেন সেই কাজ। কিন্তু কেনো? এক জনপ্রিয় বলিউড অভিনেত্রীর সঙ্গে অভিনয় করার প্রস্তাব পেয়েছিলেন। তবে সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন কোন একটি বিশেষ কারণে। পরবর্তীকালে নিজের সেই চরম ভুল সিদ্ধান্ত বুঝতে পেরেছিলেন তিনি। কিন্তু ততদিনে সময় চলে গেছে।

যদিও একটা কাজ হাতছাড়া হয়ে গেছে তো কী হয়েছে এখনও রীতিমত চেষ্টা করে চলেছেন রাহুল। এই মুহূর্তে বাংলা ধারাবাহিককে অভিনয় করতে ততটা ইচ্ছুক নন রাহুল দেব বসু। কারণ অভিনয়ের দিক দিকে নিজেকে আরো ভালোভাবে তৈরি করতে চান যাতে মুম্বইয়ে খুব তাড়াতাড়ি দেখা যায় এই অভিনেতাকে। বাকি জীবনটা সেখানেই কাটানোর পরিকল্পনা রয়েছে রাহুলের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button