Entertainment

নতুন প্রেমিকের সঙ্গে জঙ্গলে রোমাঞ্চকর রোম্যান্স করতে ব্যস্ত এই জনপ্রিয় নায়িকা! ‘বাবা’ বা ‘বেবি’ নয়, ‘ও’য়ের সঙ্গে ‘গাঁটছড়া’ই বা বাঁধছেন কবে? জানুন টলিপাড়ার নতুন গসিপ

এই মুহূর্তে টলিউডের নতুন সিনেমা আসুক চাইনা আসুক নতুন নতুন প্রেম আর বিচ্ছেদের গল্প ক্রমাগত এসেই চলেছে। একাধিক মনে যেমন ভাঙ্গন লাগছে তেমনি একাধিক মন জুড়ছে একান্তে। ভাবছেন এবার আবার কাকে নিয়ে বলছি?

“গাঁটছড়া” হয়তো এখনই তিনি বাঁধবেন না, কিন্তু “খড়ি” মাটি দিয়ে নিজের মনে প্রেমের নাম লিখছেন। তাও আবার লুকিয়ে লুকিয়ে। এবার বুঝতে পারলেন কে সেই জনপ্রিয় টলিউড অভিনেত্রী?

বড়পর্দা, ওটিটি থেকে ছোটপর্দা তাঁর নখ দর্পণে। এরমধ্যেই নতুন গুঞ্জন ছড়িয়ে পড়ল। নতুন প্রেম সাগরে ডুব লাগাচ্ছেন নায়িকা। নায়কের সেটে নাকি নিত্য আসা যাওয়া চলছে এই নায়িকার।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

দু’দিনের ছুটি নিয়ে দিব্যি কাজের ফাঁকে জঙ্গলে একসঙ্গে সময়ও কাটিয়ে ফেললেন এই অভিনেত্রী এবং তাঁর সঙ্গী। জঙ্গলে রোমাঞ্চ আর রোমান্স দুটোই সেরে ফেলেছেন দুজনে।

এতটাই গভীর প্রেমে তাঁরা, যে ইতিমধ্যেই আইনের পথে হেঁটে বিচ্ছেদের প্রস্তুতি নিচ্ছেন এই নায়িকা। তবে এসব কিছু শুরু হয়েছে রোল, ক্যামেরা, অ্যাকশনের মধ্যে দিয়েই। শহরে আসার পর থেকে নিজের মতো করে বাড়ি সাজিয়ে বন্ধুর সঙ্গে থাকছিলেন তিনি।

তখন থেকেই টলিপাড়ায় গুঞ্জন ছড়াতে শুরু করে যে তাহলে কি স্বামীর সঙ্গে বিচ্ছেদের পথে যেতে চলেছেন এই নায়িকা। অনবরত কাজ করে চলেছেন পর্দায়। কিন্তু কাজ করে কি আর সারাক্ষণ মন ভরিয়ে রাখা যায়? তাই তো অবসরযাপনে সঙ্গী নতুন প্রেমিক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button