Entertainment

Bumbum Girl: গো’পনা’ঙ্গে করিয়েছেন মেসির ট্যাটু! বিশ্বরেকর্ড করলেন মিস বামবাম! রইলো সেই ছবি

ফুটবল তারকা মেসির প্রতি তার অন্ধ ভালোবাসা। এর আগেও বহুবার সংবাদের শিরোনামে উঠে এসেছেন ব্রাজিলের এই বিখ্যাত মডেল। এবার আবার মেসির জন্য আলোচনায় উঠে এলেন তিনি।

মেসিকে ভালোবেসে পাগলের মতো এমন একটা কাজ করে বসেছেন যে লোকে অবাক। শরীরের বিভিন্ন জায়গায় মেসির নামে ট্যাটু করিয়েছেন তিনি। একেই তিনি নিজে সুপার হট তার উপর এমন অংশে ট্যাটু করিয়েছেন যে ভাইরাল হবে না এমনটা সম্ভব নয়।

আসল নাম সুজি কোর্টেজ। তবে মানুষ তাকে চেনে মিস বামবাম হিসেবে। তিনি পেশায় মডেল এবং টিভি সঞ্চারিকা আর তার পাশাপাশি ব্যবসায়ী। এই মডেলের শরীরে মেসির জার্সি নাম্বার, নাম সহ সাতটি ট্যাটু রয়েছে যেগুলো এই মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়া জুড়ে।

তবে সব থেকে বেশি আলোচনায় উঠে এসেছে তার গো’পনা’ঙ্গে করা ট্যাটু। নেট দুনিয়ায় সেই ছবি ছড়িয়ে পড়তে খুব সময় লাগেনি। এমন সেনসিটিভ জায়গা, তার মধ্যেও যেভাবে মেসির গোটা মুখ ট্যাটু করিয়েছেন তা সত্যি অবাক করার মতো। এখন আন্তর্জাতিক সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এই মডেল জানিয়েছেন মেসির প্রতি সম্মান প্রদর্শনের অংশ এগুলো।

এদিকে ইতিমধ্যেই এর মধ্যে দিয়ে বিশ্ব রেকর্ড গড়ে তুলেছেন তিনি। গো’পনা’ঙ্গে ট্যাটু করিয়ে রেকর্ড করেছেন। এছাড়াও আর্জেন্টিনার মেসির ১০ নম্বর জার্সি পরে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের ফটোশুট করে থাকেন এই মডেল। বলা বাহুল্য সেগুলো হয় সুপার সে’ক্সী আর চোখ সরানো যায় না সহজে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button