Entertainment

টিআরপি রেটিং চার্টে প্রত্যেক সপ্তাহে নম্বর কমছে, চ্যানেল কর্তৃপক্ষের সিদ্ধান্তের এবার বন্ধ হচ্ছে এই ‘জনপ্রিয়’ সিরিয়ালগুলো?

বেরিয়ে গেছে টিআরপি রেটিং এবং সেখানে কিছু ফলাফল প্রত্যাশিত ছিল আবার কিছু ফলাফল খুবই অবাক করা। আশা করা হয়েছিল কিছু সিরিয়ালের নম্বর বাড়বে কিন্তু দেখা গেল তাদের নম্বর কমে গেছে আবার যাদের থেকে কিছুই আশা করা হয়নি তারাই দুর্দান্ত ফলাফল করেছে।

মিঠাই আবার শীর্ষস্থান দখল করেছে এবং এর ফলে এই নিয়ে মোট 50 বার মিঠাই টপার হলো। অন্যদিকে গাঁটছড়া চলে গেছে দ্বিতীয় স্থানে এবং তার সঙ্গে একই জায়গায় রয়েছে গৌরী এলো। মন ফাগুন চতুর্থ স্থানে রয়েছে এবং তৃতীয় স্থানে রয়েছে ধূলোকণা। অনুরাগের ছোঁয়া ০.১ পয়েন্টের জন্য স্লট লিড করতে পেরেছে।

তবে গোধূলি আলাপ পিলুর কাছে হেরে গেছে। স্টার জলসা গোধূলি আলাপকে বিগত দুই তিন দিন ধরে ভীষণভাবে প্রোমোট করছে।স্টার জলসার ফেসবুক পেজ খুললে দেখা যাবে অরিন্দম আর নোলকের ভিডিওতে ছড়াছড়ি কিন্তু সেভাবে ফল দিতেই পারছে না ধারাবাহিক। অন্যদিকে খেলনা বাড়ি বৌমা এক ঘরকে বহু পিছনে পাঠিয়ে দিয়েছে। উড়ন তুবড়িও গঙ্গারামকে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছে। অন্যদিকে মন ফাগুন চলতি সপ্তাহেও লক্ষ্মী কাকিমাকে ভালোমতো ঝামা ঘষেছে।

এবার অনেকের মনে চিন্তা হয়েছে যে তাহলে বৌমা একঘর,গোধূলি আলাপের মত সিরিয়ালকে হঠাৎ করে বন্ধ করে দেওয়া হবে না তো? অনেক চেষ্টার পরেও যদি টিআরপি না পারে তাহলে ধারাবাহিক চালিয়ে লাভ কী চ্যানেলের আর প্রোডাকশন হাউজের? খেলাঘরের অবস্থা আগেই সঙ্গীন ছিল এবং সেটা হয়তো খুব শীঘ্রই শেষ হবে। গুড্ডিও আশানুরূপ ফল দিচ্ছে না। তাই খুব শীঘ্রই হয়তো স্টার জলসা এবং জি বাংলার বেশকিছু সিরিয়াল বন্ধ হয়ে যেতে পারে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button