Entertainment

Jayashree Chowdhury: মাকে হারিয়ে সর্বস্বান্ত জনপ্রিয় অভিনেত্রী ও পরিচালক! থামানো যাচ্ছে না বাঁধভাঙা কান্না! শোকের ছায়া টলিউডে

আবার এক প্রিয়জনকে হারালো টলিউড। প্রয়াত হলেন বিখ্যাত চলচ্চিত্র পরিচালক অঞ্জন চৌধুরীর স্ত্রী জয়শ্রী চৌধুরী। জনপ্রিয় অভিনেত্রী চুমকি চৌধুরী এবং রিনা চৌধুরী ও জনপ্রিয় পরিচালক সন্দীপ চৌধুরীর মা। রবিবার, ২১শে অগস্ট চির ঘুমের দেশে চলে গেলেন তিনি।
rina chowdhury, ''বাবাকে যোগ্য সম্মান দেয়নি বাংলা ইন্ডাস্ট্রি'', আক্ষেপ  অঞ্জন-কন্যা রিনার - rina chowdhury speaks about how father anjan chowdhury  did not get enough respect from the bengali ...একটা প্রবাদ প্রচলিত রয়েছে যে একজন সফল পুরুষের পেছনে একজন নারীর অবদান থাকে। অঞ্জন চৌধুরীর ক্ষেত্রে সেই কথা অক্ষরে অক্ষরে প্রমাণিত হয়েছে। অঞ্জন চৌধুরীর জীবনের সেই নারী হিসেবে এসেছিলেন তাঁর অর্ধাঙ্গিনী জয়শ্রী।

মৃত্যুকালে জয়শ্রী চৌধুরীর বয়স হয়েছিল ৭৫ বছর। দীর্ঘদিন ধরেই সুগারের সমস্যায় আক্রান্ত ছিলেন জয়শ্রী। গত কয়েকদিন ধরে একবালপুরের এক নার্সিংহোমে চিকিৎসা চলছিল তাঁর। কিন্তু চিকিৎসা কাজে লাগল না। অবশেষে মাল্টি অর্গ্যান ফেলিউরের কারণে মারা যান তিনি।
Chumki Chowdhury Is Returning Bengali Movie With Sister Rina Chowdhury's  Upcoming Film dgtl - Anandabazar
২০০৭ সালে প্রয়াত হয়েছেন জনপ্রিয় পরিচালক অঞ্জন চৌধুরী। এরপর দুই মেয়ে আর ছেলেকে নিয়েই দিন কেটেছে জয়শ্রী চৌধুরীর। সোশ্যাল মিডিয়ার মায়ের মৃত্যুর খবর দিয়েছেন পরিচালক সন্দীপ চৌধুরী। ছেলে সন্দীপ লিখেছেন না ফেরার দেশে চলে গেল মা। তাঁর এই পোস্টে বহু মানুষ শোকবার্তা প্রকাশ করেছে।

Jayashree Chowdhury: নীরবে চলে গেলেন অঞ্জন-জায়া, 'মা না থাকলে বাবা অঞ্জন  চৌধুরী হতে পারতেন না': চুমকি - Director Anjan Chowdhury's wife Jayashree  Chowdhury died on Sunday, Aug 21, Bangla ...
জয়শ্রী চৌধুরীর আকস্মিক প্রয়াণে বহু মানুষ হতবাক। একাধিক শিল্পী শোক প্রকাশ করেছেন পরিবারের প্রতি। কারণ সকলের প্রিয় জয়শ্রী চৌধুরী অর্থাৎ ইন্ডাস্ট্রির জেঠিমার এই অকাল মৃত্যু মেনে নিতে পারছে না কেউ।

স্ট্রাগলার অঞ্জন চৌধুরী পালিয়ে বিয়ে করেছিলেন স্ত্রী জয়শ্রী ঘটককে। দুজনের প্রেমের কাহিনী কোন সিনেমার থেকে কম নয়। জয়শ্রীর পরিবার ওই বিয়ে মেনে নেয়নি। অঞ্জন চৌধুরীর যৌথ পরিবারের এক চিলতে ঘরে সংসার গুছিয়ে নিয়েছেন জয়শ্রী। তারপর মায়ের নির্দেশ মেনে অঞ্জন চৌধুরী আবার কালীঘাটে গিয়ে জয়শ্রীকে বিয়ে করেছিলেন হিন্দু মতে।

বেশ কিছু জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রী শোকবার্তা প্রকাশ করেছেন সন্দীপ চৌধুরীর ওই লেখায়। খুব তাড়াতাড়ি এই খারাপ সময় পাঠিয়ে উঠুক অঞ্জন চৌধুরীর পরিবার এমনটাই প্রার্থনা করছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button