BollywoodEntertainment

বিগ বসের মঞ্চে এবার রাখির স্বামীকে নিয়ে সন্দেহ প্রকাশ্যে

রাখি সাওয়ান্ত কথা দিয়েছিলেন তিনি তার স্বামী রিতেশ কে সকলের সামনে নিয়ে আসবেন। কথামত এবারের বিগ বসের মঞ্চে রীতিমত বসের ভঙ্গিতে নিজের স্বামীকে অভ্যর্থনা জানান রাখি। এখানে শেষ না, সকলের সামনে প্রণাম করেছিলেন তিনি। এত কিছুর পরেও সন্দেহ যাচ্ছে না কারোর মধ্যেই।

খোদ সালমান খান এবার এই বিষয়ে সন্দেহ প্রকাশ করে জানান ও কি সত্যিই তোমার স্বামী? নাকি ভাড়া করে এনেছ?” কম যান না রাখিও। সটান বলে দিলেন, “না না। ও-ই আমার পতি পরমেশ্বর। আমার একমাত্র স্বামী।” পাশাপাশি রিতেশ নিজের পরিচয়ে জানান পেশায় তিনি সফটওয়্যার ইঞ্জিনিয়ার। বর্তমানে বেলজিয়ামে থাকেন। রাখীকে সমর্থন করে তিনি বলেন “রাখি কখনও মিথ্যে বলে না। ও যা বলেছে, তা ১০০ শতাংশ সত্যি। আমি ওকে সকলের সামনে গ্রহণ করতে পারিনি, সেটা আমার দোষ। আমার পেশাগত দিক নিয়ে এতটাই ভয়ে ছিলাম যে, ওকে অপেক্ষা করতে বলেছিলাম।”

তবে বিগ বসে আসতে না আসতেই একেবারে হাতাহাতি লেগে গেছে রিতেশ বনাম করণ কুন্দ্রার।এবারের বিগ বসে স্পেশ্যাল গেস্ট নেহা ধুপিয়া। তিনি করণকে জিজ্ঞাসা করেন, ওই শো-য়ে সবচেয়ে বেশি কাওয়ার (ভীতু) কে? করণ জানান, তাঁর চোখে রিতেশ। যে ব্যবসার জন্য স্ত্রীকে ফেলে রেখে চলে যায় তিনি করণের চোখে ভীতুই। ‘এটা ব্যক্তিগত ব্যাপার’… এই বলে করণের প্রশ্ন এড়িয়ে গেলেও শীঘ্রই পরিস্থিতি জটিল হয়ে ওঠে। ‘হাত নিচে রাখ…’, বলে করণের দিকে কার্যত ধেয়ে আসেন রিতেশ। রাখির স্বামী যে শুরু থেকেই এমন বিনোদন দেবেন এটা মনে হয় ভাবতে পারেননি অনেকেই।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button