Ekka Dokka: সামনে এল রঞ্জাবতীর আসল পরিচয়! ড:গুহর স্ত্রী হয়েও পোখরাজের সঙ্গে কেন বিয়ের পিঁড়িতে বসল? সবই কি ড: গুহর ষড়যন্ত্র?

বর্তমানে বাংলা ধারাবাহিকগুলোর মধ্যে বেশ জনপ্রিয় ধারাবাহিক ‘এক্কাদোক্কা’। যদিও টিআরপির দিক থেকে খুব এগিয়ে নয়, তবে বর্তমানে দর্শকদের চর্চার কেন্দ্র হয়ে উঠেছে এই মেগা। আমরা জানি, এখন টিআরপির জগ। যার যত বেশি টিআরপি, সেই ধারাবাহিক তত বেশি স্থায়ী হচ্ছে। আগের মতো এখনের সিরিয়ালগুলো বছর বছর চলে না।

তাই টিআরপি ধরে রাখতে ধারাবাহিকে একের পর এক চমক আনা হয়। একটি ধারাবাহিকে বিয়ের পর্বও আনা হয় এই টিআরপির জন্যই। কারণ বিয়ের পর্ব দেখতে বাঙালিরা বেশ পছন্দ করে। তাই একবার নয় নায়ক-নায়িকার বহুবার বিয়ে দেওয়ার রীতি রয়েছে। আর সেই পথেই হাতল ‘এক্কাদোক্কা’। তবে এখানে নায়ক নায়িকার নয় বিয়ের মণ্ডপে বসল নায়কদের সঙ্গে অন্য একটি মেয়ে।

যা দেখে বেশ অবাক সকলে। নায়ক পোখরাজ রঞ্জাবতী বলে একটি মেয়ের সঙ্গে বিয়ে পিঁড়িতে বসে। অন্যদিকে নায়িকা রাধিকার সঙ্গে ড: গুহর সম্পর্ক গাঢ় হতে দেখা যায়। এমনকি ড: গুহর বাবা রাধিকাকে তার ছেলেকে বিয়ে করার প্রস্তাবও দেয়। গল্প যেদিকে এগোচ্ছিল তাতে অনেকেরই ধারণা হয়, হয়তো ধারাবাহিকের নায়ক পোখরাজ নয়, ড: গুহ।

আমরা জানি, দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। রাধিকা এবং পোখরাজ দুজনেরই জুটি প্রথম থেকেই বেশ প্রিয় ছিল দর্শকদের। ধারাবাহিকে পোখরাজের শ্বশুরবাড়ি তাদের সম্পর্কের বিরুদ্ধে ছিল। আর তার জেরেই পোখরাজ ও রাধিকার মধ্যে দূরত্ব তৈরী হয়। আর সেই দূরত্বের সময় ধারাবাহিকে এন্ট্রি নেয় ড:গুহর চরিত্রে প্রতীক।

গল্পের মোড় যেদিকে এগোচ্ছে, অনেকেরই মনে হতে পারে হয়তো এখনই মিল হবে না পোখরাজ – রাধিকার। তবে এক্কাদোক্কার নতুন প্রমো বলছে অন্য কথা, রঞ্জাবতি আসলে ডাক্তার গুহর বউ,,
দুজনই রাধিকা পোখরাজের মিল করাতে এমন এক্টিং করলো।” যদিও এই পোস্টটি একজন দর্শক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তিনি আরও লেখেন, “ছি: প্রমো দেখে আমি হতাশ। মিল করাতে এসে বিয়ে কেনো করলো। শুধু শুধু ভালো সিরিয়ালটার পিন্ডি চটকালো”।

Back to top button