ভ্যালেন্টাইন্স ডের আগেই প্রেমে মজলেন বং গাই! বান্ধবীকে নিয়ে সময় কাটালেন হিমাচলে

বর্তমান প্রজন্মের সোশ্যাল মিডিয়া কনটেন্ট ক্রিয়েটারদের মধ্যে তুমুল জনপ্রিয় ‘বং গাই’ ওরফে কিরণ দত্ত। অনেকেই বেশ পছন্দ করেন তাঁর ভাবনা ও বাচনভঙ্গি। সঙ্গে অনেকের মনেই একটা প্রশ্ন ঘোরাফেরা করে যে ‘বং গাই’ কি আদৌ প্রেম করে? এবার সেই প্রশ্নের উত্তর মিলল তার পোস্ট করা একটি ছবি থাকে। কে ছিল সেই ছবিতে যার সঙ্গে বাইরে ঘুরতে গেছে কিরণ?

বাতাসে বহিছে প্রেম রীতিমত এই সুরে হিমাচলে প্রেমিকার সঙ্গে সময় কাটাচ্ছে বং গাই। রোজ ডে-র দিন এই মেয়েটির সাথেই ছবি পোস্ট করে ভাইরাল হয় সে। মেয়েটি আরেকজন কনটেন্ট ক্রিয়েটার অন্তরা রায় মজুমদার। অন্তরা সেই ছবি পোস্ট করে নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। তারপরই একসঙ্গে ভাইরাল হয়ে যায় এই দম্পতি। আসলে আলু দা ফ্রেঞ্চ ফ্রাই ওরফে অন্তরার সঙ্গে কিরণ দত্তের সম্পর্ক নিয়ে একটা কানাঘুষো চলছিল। কিন্তু প্রেমের দিন আসার আগেই প্রেমের সপ্তাহ উপলক্ষে যে ছবি পোস্ট করা হয়েছে তা থেকে এটা স্পষ্ট যে এখন তারা প্রেম করছে।

হিমাচল প্রদেশের মানালিতে সময় কাটাচ্ছে তারা। সেখান থেকে একটি মিষ্টি ছবি পোস্ট করল অন্তরা। সেইসঙ্গে আবার ক্যাপশনে লিখেছে, ‘আমার মনের খাঁচার বন্দি পাখি তোকে আর কিভাবে লুকিয়ে রাখি ? বলতো..’। এদিকে খুল্লাম খুল্লা প্রেমের এই ছবিতে ভালবাসা উপচে পড়তে তো বাধ্য। তেমনটাই হলো। তাদের অনুরাগীরা শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিল কমেন্ট বক্স। কয়েক বছর আগেও দ্য বং গাইয়ের সঙ্গে মিলে কনটেন্ট বানাত অন্তরা।

8f0d527c ecc3 4df3 a2d0 763605e6c28f 1644307087020 1644307168327

 

Back to top button