Connect with us

Entertainment

Viral: দুই ছাত্রের সঙ্গে ক্লাসরুমেই অশ্লীল নাচে মেতে উঠলেন শিক্ষিকা! তুমুল ভাইরাল ভিডিও

Published

on

এখনকার দিনে সোশ্যাল মিডিয়া একটা বড় হাতিয়ার হয়ে গেছে কোন জিনিস ভাইরাল করার জন্য। সোশ্যাল মিডিয়া খুললেই আমরা এই ভিডিও সেই ভিডিও দেখতে পাই। তার মধ্যে কিছু ভিডিওতে মেলে প্রশংসার বন্যা আবার কিছু ভিডিওতে ওঠে নিন্দার ঝড়। এবার এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে যা দেখে ছি ছি করে উঠেছেন নেটিজেনরা।

ইউটিউবে অল্প কয়েক সেকেন্ডের এই ভিডিওতে দেখা যাচ্ছে এক শিক্ষিকাকে দুই ছাত্রের সঙ্গে নাচতে। ভাববেন না এটা স্কুলের কোন অনুষ্ঠান। ক্লাস রুমের মধ্যেই ডিজে বক্স এর গানে স্কুল ড্রেস পরা ছাত্রের সঙ্গে অশ্লীল নাচে মেতে উঠেছেন এই শিক্ষিকা। সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও পোস্ট হতেই তা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেছে।

সকলেই শিক্ষিকার নামে বদনাম করছেন যে কিভাবে একজন শিক্ষিকা ক্লাস রুমের মধ্যে দুই ছাত্রের সঙ্গে এইভাবে অশ্লীল নাচ করতে পারেন। অনেকে শিক্ষিকার নিজস্ব শিক্ষাদীক্ষা নিয়ে প্রশ্ন তুলেছেন। ক্লাসরুমে ব্ল্যাকবোর্ডের ওপরে থাকা এপিজে আবদুল কালামের ছবির সামনে কী করে একজন শিক্ষিকা এই রকম নাচ করতে পারেন তা নিয়ে উঠছে বিভিন্ন প্রশ্ন।নেটিজেনরা যে এই ভিডিওটি একদম পছন্দ করেন নিয়ে কথা ভিডিওর কমেন্ট বক্স দেখলেই স্পষ্ট হয়ে যাবে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending