Entertainment

Tapsee-Tamannah: অস্ট্রেলিয়ায় ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল উদ্বোধনে প্রদীপ জ্বালানোর সময় জুতো খুলে প্রদীপ জ্বালিয়ে প্রশংসা কুড়োচ্ছেন তামান্না ভাটিয়া, জুতো পরে গালি খাচ্ছেন তাপসী পান্নু, ভাইরাল ভিডিও

মাঝে মাঝে মনে হয় আমাদের মানুষরা সমালোচনা করতে গেলে কিছু চায় না বিশেষ করে ভারতীয়রা। বিনোদন জগতের মানুষদের নিয়ে সারাক্ষণ তারা কাটাছেঁড়া করেন। যদিও তারকারা অত পাত্তা দেন না কিন্তু কোন সময় যদি সোশ্যাল মিডিয়ার খোলেন আর এই জিনিসগুলো দেখেন তাহলে তাদের খুব খারাপ লাগা স্বাভাবিক। অনেকে রিয়াক্ট করে ফেলেন তবে বাকিরা ইগনোর করেন।

সম্পর্কে একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেটার জন্য দর্শকদের ট্রলিং এর মুখে পড়তে হচ্ছে অভিনেত্রী তাপসী পান্নুকে। এমনিতে তাপসী বিখ্যাত বিভিন্ন সোশ্যাল ইস্যুতে তার মুখ খোলার জন্য। এছাড়াও কিছুদিন আগে পাপারাজ্জিদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন তিনি তবে বর্তমানে তিনি একদম অন্য কারণে বিতর্কে আছেন।

সম্প্রতি ১২ ই আগস্ট অস্ট্রেলিয়ার মেলবোর্নে শুরু হয়েছিল ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভাল যেখানে বিভিন্ন ভারতীয় ছবি দেখানো হয়েছে।সেই ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধনে এমন একটা কাণ্ড ঘটেছে যা নিয়ে তৈরি হয়েছে নতুন বিতর্ক। প্রদীপ প্রজ্বলনের সময় আরেক নায়িকা তামান্না ভাটিয়া, যিনি মূলত দক্ষিণ ভারতীয় সিনেমা করে উঠে এসেছে এবং বলিউডে খুব একটা নাম করতে পারেননি বাহুবলী (তাও বাহুবলী দক্ষিণ ভারতীয় সিনেমা) ছাড়া, তিনি প্রদীপ জ্বালানোর সময় নিজের হাই হিল জুতো খোলেন, তারপরে প্রদীপ জ্বালান।সেইসময় তাকে জিজ্ঞাসা করা হয় হঠাৎ তিনি জুতো খুলছেন কেন তখন তিনি বললেন যে এটা একটা দক্ষিণ ভারতীয় সংস্কৃতি।

তার আগেই তাপসী প্রদীপ জ্বালিয়েছেন কিন্তু তিনি তার হাই হিল জুতো খোলেননি। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে যায় সমালোচনা। সকলেই তামান্নাকে প্রশংসা করতে থাকেন এবং তাপসীকে চূড়ান্ত অপমান করতে থাকেন কমেন্ট বক্সে। এখানে আবার উত্তর ভারত বনাম দক্ষিণ ভারত লড়াই শুরু হয়ে যায়। তবে তাপসীর পক্ষ নিয়েও অনেকে কথা বলেন।

 

View this post on Instagram

 

A post shared by Brut India (@brut.india)

অনেকেই বলেন যে পাঞ্জাবি সংস্কৃতিতে এরকম নেই তার মানে এই না যে তিনি অপমান করছেন ভারতকে। তামান্না জুতো খুলেছেন মানেই তিনি ভারতকে বিশাল সম্মান দেখিয়ে ফেলেছেন সেটাও না। তিনি দক্ষিণ ভারতীয় সংস্কৃতি ফলো করেছেন মানে তাপসীকেও করতে হবে এরম তো কোন মানে নেই। তাপসী আগে প্রদীপ জ্বালিয়েছেন তিনি যদি তামান্নার পরে জ্বালাতেন তাহলে দেখাদেখি তিনিও নিশ্চয়ই জুতো খুলতেন।

আরেক নেটিজেন আবার লিখেছেন যে,তামান্না যদি দক্ষিণ ভারতীয় সংস্কৃতিকে এতই ভালোবাসেন তাহলে তিনি পোশাক পাশ্চাত্য ধাঁচের পরেছেন কেন? তিনি তো দক্ষিণ ভারতীয় সাজে আসতে পারতেন। অনেকে মনে করছেন তামান্না এটা ইচ্ছা করে করেছেন তাপসীকে নিচু দেখানোর জন্য। তিনি খুব ভালো করেই জানতেন এটা নিয়ে মানুষ আলোচনা করবে তাই তিনি ক্যামেরার সামনে ইচ্ছা করে এটা করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button