Connect with us

Entertainment

পয়সা কড়ি একেবারেই নেই, শেষে নিজের গয়না বিক্রি করে সারমেয়দের দেখাশোনা করছেন স্বস্তিকা!

Published

on

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। অন্যান্য সকল অভিনেত্রীদের থেকে নিজেকে আলাদাভাবেই মেলে ধরেন অভিনেত্রী স্বস্তিকা। অভিনয় থেকে মডেলিং তার বোল্ড আউটলুক পাশাপাশি নিজের স্পষ্ট বক্তা পরিচিত।

নিজের জন্মদিনে এবার ইচ্ছেপূরণ করার দিকে এক পা বাড়ালেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। নিজের ব্যবহৃত গয়না বিক্রি করে প্রাপ্ত অর্থ দিয়ে সারমেয়দের দেখাশোনা করবেন তিনি।

নিজের অনুরাগীদের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় লিখেছেন “এবছর জন্মদিনে আমার আবদার তোমাদের কাছে। এমন কিছু আউটফিট যেগুলো আমি সিনেমায়, শ্যুটে পরেছি, এমন কিছু জামাকাপড়, গয়নাগাটি যেগুলো আমার খুব প্রিয়, তোমরা যদি সেই আউটফিট কিনতে চাও, তাহলে ওই টাকায় আমার খুব প্রিয় কিছু ‘ভৌ ভৌ’-দের শীতের জামা হবে, ট্রিটমেন্ট হবে… আরও অনেক কিছু।’

সোশ্যাল ওয়ার্কার হিসেবে যথেষ্ট পরিচিত মুখ অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় । করোনা দ্বিতীয় ঢেউয়ের সময়ে সোশ্যাল মিডিয়ায় নিজের সাধ্যমত সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। কখনো এম্বুলেন্স কখনো রক্তের প্রয়োজনে সোশ্যাল মিডিয়ায় সাহায্য চেয়েছেন।

কিছুদিন আগেই ব্যারাকপুরে একটি ছোট্ট মেয়ে রাস্তার কুকুরদের সাহায্যের জন্য অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় এর কাছে আবেদন করেন। সাথে সাথেই তিনি এনজিওর কাছে ছুটে যান। তবে এবার অভিনব পদ্ধতি বেছে নিলেন অভিনেত্রী। নিজের ব্যবহৃত গয়না নিলামে তুলে তার থেকে প্রাপ্ত অর্থ দিয়ে পোষ্যদের দেখাশোনা করবেন স্বস্তিকা মুখোপাধ্যায়।১ ডিসেম্বর থেকেই শুরু হয়েছে এই সেল। মায়ের এই উদ্যোগে পাশে দাঁড়িয়েছেন মেয়ে অন্বেষা। তাঁদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন নেটিজেনরা।

Trending