Connect with us

Entertainment

হঠাৎ উত্তরবঙ্গে সানি লিওন! ব্যাপারটা কি?

Published

on

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সানি লিওন। দীর্ঘদিন ধরেই বলিউডে অভিনয় করে আইটেম গার্লের তকমা পেয়েছে তিনি। অ্যাডাল্ট ফিল্মের নায়িকা হিসেবে জনপ্রিয়তা পেলেও পরবর্তী কালে বলিউডে অভিনয় করে দর্শকদের কাছে জনপ্রিয় মুখ।

কিন্তু হঠাৎ করেই উত্তরবঙ্গের বাগডোগরা এয়ারপোর্টে দেখা গেল তাকে। পরনে কালো জ্যাকেট ও কালো টুপি। মুখে লাল-হলুদ মাস্ক। নিজের ব্যাগটি নিয়ে বিমানবন্দর থেকে বেরিয়ে যাওয়ার মুহূর্তেই হলেন ক্যামেরাবন্দি হন তিনি।

হঠাৎ উত্তরবঙ্গে কেন? সূত্রের খবর অভিনেত্রীর নাইটক্লাবে একটি অনুষ্ঠানে উপস্থিত থাকবেন তাই তার উত্তরবঙ্গ সফর। গ্যাংটক এ একটি ক্লাবে পারফর্ম করবেন তিনি।

সম্প্রতি সেই অনুষ্ঠানের পোস্টার নেট মাধ্যমে ভাইরাল হয়। যেখানে দেখা যাচ্ছে, তাতে তিন দিন ধরে নাইট ক্লাবে চলছে অনুষ্ঠান। শুক্রবার সেখানে ছিলেন কায়নাত অরোরা। শনিবার থাকছেন সানি লিওনি। আর রবিবার নাইট ক্লাবে উপস্থিত থাকার কথা হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী করিশ্মা তান্নার।

কিছুমাস আগে ড্যান্স ড্যান্স জুনিয়র সিজন ২ বিচারক হিসেবে দেখা গিয়েছিল তাকে। গ্র্যান্ড ফিনালের মঞ্চে দেবের সাথে রোমান্টিক মুডে নাচতেও দেখা যায় তাকে। বর্তমানে দক্ষিণী সিনেমায় জনপ্রিয়তার সাথে কাজ করছেন সানি লিওন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending