Entertainment

Sudipar Rannaghor: ‘বয়কট রান্নাঘর’ স্লোগান উঠতেই সুদীপা কি এবার সরতে চলেছেন রান্নাঘর থেকে? সঞ্চালিকা হয়ে আসছেন এই অভিনেত্রী, উঠল জোর জল্পনা!

জি বাংলার জনপ্রিয় শো “রান্নাঘরে” বহুদিন ধরে একচ্ছত্র আধিপত্য দখল করে আছেন সুদীপা চ্যাটার্জি। তিনি বহুবার সমালোচকদের কটাক্ষের সম্মুখীন হয়েছেন। কিন্তু সম্প্রতি একটি ঘটনা সমালোচক তথা সাধারণ মানুষ একেবারেই মেনে নিতে পারেনি। তার ফলে বিতর্কের ঝড় উঠেছে টলিপাড়ায়।

Sudipa Chatterjee | Sudipa Chatterjee Is Covid Positive Also dgtl -  Anandabazar
কয়েকদিন আগে সুদীপা চ্যাটার্জি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি পোস্ট করেন যেখানে তিনি লেখেন প্রত্যেক ডেলিভারি বয়ের উদ্দেশ্যে ,”যে ডেলিভারি বয়রা কেন অর্ডার দিতে আসার আগে তাকে ফোন করবে? তিনি কি দারোয়ান যে তিনি দরজা খুলে তাদের জন্য দাঁড়িয়ে থাকবেন।” এই পোস্টটি করবার পরেই তার লেখার বিরুদ্ধে নিন্দার ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়।

Sudipa and Agnidev Chatterjee name their son Aadidev | Bengali Movie News -  Times of India

ডেলিভারি বয়দের এহেন অপমান তা সাধারণ মানুষসহ বেশ কিছু সেলিব্রেটিরাও মেনে নেয়নি। তারাও এই বিষয়ে সরব হয়েছিলেন। তারই মধ্যে শিশুশিল্পী হিসেবে খ্যাতি অর্জন করা অরিত্র দত্ত বণিকের সাথে সুদীপা সোশ্যাল মিডিয়ায় বাকবিতণ্ডায় জড়ান । সুদীপার পোস্টটি সোশ্যাল মিডিয়ায় বিতর্ক সৃষ্টি করার পর পরই তিনি সেটি ডিলিট করেন নিজের সোশ্যাল মিডিয়ার ওয়াল থেকে। কিন্তু তারপরেও এই বিতর্ক থামেনি।

Rajasthani flavour in Zee Bangla's Rannaghar
এবার সম্প্রতি বেরিয়েছে প্রত্যেকটি টিভি শো এর রেটিং পয়েন্ট। সেখানে নন ফিকশন বাংলা শো গুলোর মধ্যে সবচেয়ে কম রেটিং পেয়েছে ‘জি বাংলার রান্নাঘর’। সমালোচকরা বলছে সুদীপার অহংকারী মনোভাবের জন্যই এই শোয়ের রেটিংয়ে মানুষ প্রভাব ফেলেছে। অন্যান্য শোগুলির তুলনায় এই শোটি অনেকটাই পিছিয়ে ।এই শোয়ের রেটিং ১.৩। টিআরপি তালিকায় সবচেয়ে নিচে।বিতর্কিত পোষ্টের পরে সোশ্যাল মিডিয়ায় ‘বয়কট সুদীপা’ ‘বয়কট রান্নাঘর’ এর ডাক উঠেছে।

Watch Rannaghar TV Serial 7th January 2020 Full Episode 4318 Online on ZEE5
তবে এবার শোনা যাচ্ছে সুদীপার এই বিতর্কিত মন্তব্যের জেরে এই শোতে যাতে কোন প্রভাব না পড়ে তার জন্য চ্যানেল কর্তৃপক্ষ তরফ থেকে “রান্নাঘর” থেকে সুদীপা চ্যাটার্জিকে সরিয়ে দেওয়া হচ্ছে। আর তার পরিবর্তে আসতে চলেছে জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। অপরাজিতা আঢ্য এর আগে অনেকগুলি নন ফিকশন শো সঞ্চালনা করেছেন। ২০১৮ থেকে ২০২০ সাল পর্যন্ত তিনি সঞ্চালিকা হিসেবে ছিলেন ‘জি বাংলা রান্নাঘরে’। এরকম একটা জল্পনা সোশ্যাল মিডিয়ায় তীব্রভাবে ছড়িয়ে পড়েছে। এর সত্যতা আমরা যাচাই করিনি।তবে এবার শুধু দেখার, জল্পনা সত্যি করে কি চ্যানেল কর্তৃপক্ষ সুদীপাকে সত্যিই সরিয়ে দিচ্ছেন!

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button