Subhashree Ganguly: মহালয়ায় জলসার দুর্গা হচ্ছেন শুভশ্রী গাঙ্গুলী? ‘দয়া করে খড়িকে দুর্গা করুন, শুভমাতাকে নয়’, কাতর অনুরোধ জলসা দর্শকদের

আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। তারপরে আসবে বাঙালি সব থেকে বড় উৎসব দুর্গাপূজা। পাঁচ দিনের জন্য মানুষ সমস্ত দুঃখ ভুলে মেতে উঠবে আনন্দে। গরিব দুঃখী থেকে শুরু করে বড়লোক বাঙালি সবাই নিজের নিজের মতো করে পালন করবে উৎসব। বিনোদন চ্যানেলগুলোও কিন্তু বাদ থাকেনা বাংলার এই সেরা উৎসব সেলিব্রেট করতে।

দুর্গাপুজোর ঠিক এক সপ্তাহ আগে শুরু হয় দেবীপক্ষের সূচনা এবং পিতৃপক্ষের শেষ দিন মহালয়া। এই তিথিতে মহিষাসুরমর্দিনী নামে একটি করে অনুষ্ঠান হয় বাংলার প্রত্যেকটা বিনোদন চ্যানেলে। মা দুর্গা কিভাবে মহিষাসুর কে বধ করেছিলেন সেটি বিভিন্ন সৃজনশীল রূপে দেখানো হয়।

Khori

প্রতিবছর কোন চ্যানেলে কোন নায়িকা দুর্গা সাজবেন এই নিয়ে চলে প্রতিযোগিতা ভক্তদের মধ্যে। এই বছর যেমন জানা যাচ্ছে যে জি বাংলায় খুব সম্ভবত দুর্গা হতে পারেন আমাদের মিঠাই রানী। এই খবর শোনার পর থেকেই মিঠাইয়ের ভক্তরা আনন্দে লাফালাফি করছে। কিন্তু স্টার জলসার ভক্তদের মন খারাপ।

কারণ শোনা যাচ্ছে স্টার জলসায় খুব সম্ভবত শুভশ্রী গাঙ্গুলী দুর্গা সাজতে চলেছেন। আর এটা কিছুতেই মেনে নিতে পারছে না জলসা ভক্তরা। কারণ অধিকাংশ মানুষ চাইছিলেন খড়িকে দুর্গা হিসাবে। খড়ি উচ্চতায় অনেকটাই ছোট কিন্তু চোখ মুখের এক্সপ্রেশন দুর্ধর্ষ। সেখানে শুভশ্রী গাঙ্গুলী কে আরো একবার দুর্গা হিসেবে দেখতে কেউ চাইছেন না।0

তারা এখন স্টার জলসার কাছে অনুরোধ করছেন যাতে শুভশ্রীকে বদলে খড়িকে দেওয়া হয়। শুভশ্রী গাঙ্গুলি যদি আবার দুর্গা সাজেন তাহলে তারা স্টার জলসার মহিষাসুরমর্দিনী দেখবেন না। জি বাংলার অনুষ্ঠান দেখবেন তাই বলে? নো ওয়ে, তাদের চিরশত্রু মিঠাই থাকবে না? তাও দেখবেন না।

Back to top button