Madhabilata: ‘মাধবীলতা’ সিজন ২ আসছে! সুখবর দিলো খোদ নায়িকা! “সবুজ বিপ্লব করেই ছাড়বে”, অপেক্ষায় দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মাধবীলতা’ শেষ হয়ে যাওয়ার পরে দর্শকরা খুব স্বভাবতই কষ্ট পেয়েছিল। তার কারণ শুরুর মাত্র তিন মাসের মধ্যেই জনপ্রিয় এই ধারাবাহিককে বন্ধ করে দেওয়া হয়েছে। টিআরপি তালিকাতেও ভালোই ফল করছিল এই ধারাবাহিক তারপরেও কেন বন্ধ করে দেওয়া হল এই ধারাবাহিককে দর্শকরা বুঝতে পারছে না।

সোশ্যাল মিডিয়াতে বারবার দর্শকরা একটাই প্রশ্ন তুলেছিল যে কেন এত ভালো ধারাবাহিকটিকে বন্ধ করে দেওয়া হল! অনেক সময় যে ধারাবাহিকের টিআরপি তালিকায় ফল খারাপ তাকে বন্ধ করে দেওয়া হয় কিন্তু এই ধারাবাহিকের সময় এমনটা হয়নি।

কিন্তু শেষ দৃশ্য দেখার পরে অনেকেই মন খারাপ করেছিলেন। তার কারণ শেষে পুরো বনটা আগুনে পুড়ে যেতে দেখা গেছে। সেই সঙ্গে শেষে মাধবীলতার সংলাপ শুনে অনেকেই মনে করেছে যে ধারাবাহিকটির হয়তো আবার পরবর্তী সিজন আসতে চলেছে। তবে যে সেটা এত তাড়াতাড়ি সেটা কেউ ভাবেনি।

madhabilata

তবে এবার এই সংবাদে সিলমোহর দিলেন খোদ নায়িকাই। প্রসঙ্গত মাধবীলতা ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল অভিনেতা সুস্মিত মুখার্জি এবং অভিনেত্রী শ্রাবণী ভূঁইয়াকে।

এবার শ্রাবণী নিজেই ইনস্টাগ্রামে শ্রাবণী এবং সুস্মিতের একটি ছবি পোস্ট করে লিখলেন যে খুব তাড়াতাড়ি আসতে চলেছে মাধবীলতার সিজন ২। আর সেই সংবাদে এই ধারাবাহিকের ভক্তরা উৎসাহিত হয়ে পড়েছে। যে দুঃখ ধারাবাহিক শেষ হয়ে যেতে দর্শকরা পেয়েছিল সেটি আবার মিলিয়ে যাবে তার কারণ একই নায়ক নায়িকা নিয়েই শুরু হবে দ্বিতীয় সিজন।

WhatsApp Image 2022 12 08 at 3.10.01 PM

Back to top button