Slot Change: বিকেল ৫টা থেকে রাত ১১টা, স্টার জলসার টাইম স্লটে ব্যাপক পরিবর্তন! ক্লিক না করলে মিস করবেন আপনার প্রিয় সিরিয়াল

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় চ্যানেল স্টার জলসা। এই চ্যানেলের একাধিক ধারাবাহিক দর্শকদের ভীষণ প্রিয়। তবুও অনেক সময় প্রতিদ্বন্দ্বী চ্যানেল জি বাংলার কাছে হেরে যায় স্টার জলসা।

যেমন চলতি সপ্তাহের টিআরপি তালিকা অনুযায়ী প্রথম পাঁচের মধ্যে মাত্র একটিতেই স্থান পেয়েছে স্টার জলসার ধারাবাহিক। অন্যদিকে প্রথম পাঁচের মধ্যে চারটিতেই রয়েছে জি বাংলা। যদিও প্রথম দশের তালিকায় বেশ অনেকগুলি সিরিয়াল রয়েছে স্টার জলসার। কিন্তু টিআরপি তালিকার রেটিং পয়েন্টে ক্রমশ‌ই পিছিয়ে পড়ছে তাঁরা।

উল্লেখ্য, সদ্য প্রকাশিত টিআরপি তালিকা অনুযায়ী আবারও জি বাংলার জগদ্ধাত্রীকে হারিয়ে শীর্ষ স্থানে উঠে এসেছে স্টার জলসার ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। বিগত দুই-তিন সপ্তাহ জি বাংলার জগদ্ধাত্রীর কাছে হারছিল এই ধারাবাহিক। কিন্তু প্রেমের ট্র্যাক ফিরতেই শীর্ষ স্থান দখল করল সূর্য-দীপা।

অন্যদিকে আবার জি বাংলার জনপ্রিয়তম ধারাবাহিক মিঠাইয়ের সঙ্গে জোড় টক্কর দিচ্ছে স্টার জলসার রামপ্রসাদ। ১ মাসেরও কম সময়ে টিআরপিতে তিন বছরের ধারাবাহিক মিঠাইকে ছুঁয়ে ফেলেছে অভিনেতা সব্যসাচী চৌধুরী অভিনীত রামপ্রসাদ। স্লটের বিচারে দুই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৩.৭।‌ আশা করা হচ্ছে আগামী দিনে হয়ত জলসার ধারাবাহিক রামপ্রসাদ ছাপিয়ে যাবে জি বাংলার মিঠাইকে।

কিন্তু এরই মধ্যে আবার শোনা যাচ্ছে, টাইম স্লট বদল হতে চলেছে স্টার জলসার। আসলে বিকেল পাঁচটার স্লটে নতুন ধারাবাহিক সম্প্রচার করা হলে তা একদম‌ই রেটিং পয়েন্ট পায় না। আর তাই ‘জয় কালী কলকাত্তাওয়ালীর’ মতো স্টার জলসার জনপ্রিয় কোনও পুরনো শো আবার‌ও দেখানো হবে বলে শোনা যাচ্ছে। এমনকি বিকেল সাড়ে পাঁচটায় স্লটে গুড্ডিকে শেষ করে ‘মেয়েবেলা’ ধারাবাহিক সম্প্রচার করার ভাবনাচিন্তাও চলছে বলে খবর।

সন্ধ্যা ছটা এবং ছোট ছোট রামপ্রসাদ এবং কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ একই রকম ভাবে চলবে। সাতটার স্লটে আসতে পারে অন্বেষা হাজরার নতুন ধারাবাহিক। সাড়ে সাতটা স্লটে আসতে পারে নতুন ধারাবাহিক তুঁতে। আটটার স্লটে বাংলা মিডিয়ামকে সরিয়ে নিয়ে আসা হতে পারে এসভিএফ এর নতুন ধারাবাহিকটি। সাড়ে আটটা স্লটে থাকছে পঞ্চমী। রাত সাড়ে নটা এবং দশটার স্লটে অনুরাগের ছোঁয়া এবং হরগৌরী পাইস হোটেল যেমন চলছে তেমনি থাকুক। প্রসঙ্গত বলে রাখা ভালো এই টাইম স্লটটি সম্পূর্ণভাবেই কাল্পনিক। স্টার জলসার পর্দায় এক্ষুনি কোন‌ও সময়ের পরিবর্তন হচ্ছে না।

Back to top button