‘সন্ধ্যাতারা’ এনেছে এই প্রোডাকশন হাউজ, এদের আরো একটি সিরিয়ালকে এবার ‘না’! স্টার জলসা পিছিয়ে দিল নতুন সিরিয়ালকে

বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির (TRP) এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। স্টার জলসা (Star Jalsha) জি বাংলায় (Zee Bangla) একের পর এক আসছে নতুন নতুন ধারাবাহিক। একে অপরের কম্পিটিটর যেন তারা।

জনপ্রিয় সব নায়ক-নায়িকাদের নিয়ে আসছে সেই ধারাবাহিকগুলো। কোনটা ছেড়ে কোনটা দেখবে মানুষ? স্টার (Star) যেমন এগোচ্ছে, পাল্লা দিয়ে এগোচ্ছে জি বাংলা (Zee Bangla) ও। একই স্লটে দুই চ্যানেলে দুই নতুন ধারাবাহিক। টিআরপির লড়াইতে এগিয়ে থাকতে একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেল। ইতিমধ্যে স্টার তুঁতে (Tunte)সন্ধ্যাতারা (Sandhyatara) ধারাবাহিক দুটি নিয়ে এসেছে।

শোনা যাচ্ছিল এবার আরও তিনটি প্রোডাকশন হাউসের তরফে দুটি ধারাবাহিক আসতে চলেছে। কিন্তু স্টার আগেই SVF ও যীশু সেনগুপ্তের প্রোডাকশনকে বারণ করে দিয়েছিল এখনও কোনও ধারাবাহিক না আনতে। এবার আরও এক নামকরা প্রোডাকশনকেও বারণ করল চ্যানেল। সেই প্রোডাকশনের নাম মিসিং স্ক্রু।

কিছুদিন আগেই সেই প্রোডাকশনের একটি ধারাবাহিক চ্যানেলে এসেছে। ধারাবাহিকের নাম ‘সন্ধ্যাতারা’। ১২ই জুন শুরু হয়েছে ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিক। আমরা আগেই জেনেছি, এই ধারাবাহিকে রয়েছেন ‘এই পথ যদি না শেষ হয়’- এর উর্মি অর্থাৎ অন্বেষা হাজরা যিনি দুষ্টু-মিষ্টি চরিত্রে লিড রোলে অভিনয় করে দর্শকদের মন মাতিয়েছিলেন।

ধারাবাহিকটি করার সময় নিজের অভিনয় দক্ষতার জন্য প্রচুর প্রশংসা কুড়িয়েছেন দর্শকের থেকে। স্বভাবতই ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকটি প্রথম থেকেই তাই জনপ্রিয় হতে চলেছে বলে ধরে নেওয়া যায়।এবার সেই প্রোডাকশন আরও একটি ধারাবাহিক নিয়ে আসছিল। যার কাস্টিংও শুরু হয়ে গিয়েছিল। কিন্তু চ্যানেল তাদের জানায়, এখনও আর ধারাবাহিক আনা যাবে না, ২ মাস পর আসবে নতুন ধারাবাহিক।

Back to top button