সারেগামাপার মঞ্চে জনপ্রিয় ‘শ্রীভল্লী’ গানে নাচলেন শ্রীকান্ত আচার্য, পন্ডিত অজয় চক্রবর্তী! ‘ওইই করুন, গানের ঠিকঠাক বিচার করতে হবে না’, ক্ষিপ্ত নেটিজেনরা

জি বাংলার জনপ্রিয় গানের রিয়েলিটি শো ‛সারেগামাপা।’ বিভিন্ন জায়গার শিল্পীরা সেখানে গান করতে আসেন। প্রতি শনি ও রবিবার রাট সাড়ে ৯ টায় সম্প্রচারিত হয় এই শো। বিচারক হিসেবে এই সিজিনে আছেন শান্তনু মৈত্র, শ্রীকান্ত আচার্য, রিচা শর্মা। এছাড়াও মেন্টর হিসেবে আছেন রাঘব চট্টোপাধ্যায়, ইমন চক্রবর্তী, জোজো প্রমুখরা। পন্ডিত অজয় চক্রবর্তী শোয়ের বিশেষ আকর্ষণ।

গত সপ্তাহে চলেছে ‛সারেগামাপা’ র গ্র্যান্ড প্রিমিয়ার শো। সেখানে কালিপং থেকে এসেছিলে প্রতিযোগী অ্যালবার্ট কাবো। বিখ্যাত ‘পুষ্পা’ সিনেমার জনপ্রিয় ‛শ্রীভল্লী’ গানে মাতিয়েছেন ‛সারেগামাপা’ র মঞ্চ। তাঁর গানের প্রশংসা করেছেন সকল বিচারক। আর সেই গানে নাকি করতে দেখা গেলো বর্ষীয়ান সংগীত শিল্পী শ্রীকান্ত আচার্যকে।

শুধু তাই নয়, ‘শ্রীভল্লী’ গানের আল্লু অর্জুনের সেই বিখ্যাত স্টেপটি সেদিন করেছেন শ্রীকান্ত আচার্য। প্রতিযোগী অ্যালবার্ট কাবোর গানে আনন্দ করছেন বাকি সব বিচারক এবং মেন্টররাও। মঞ্চে নাচ করতে দেখা গেছে শান্তনু মৈত্র, ইমন সহ শো’র সঞ্চালক আবির চট্টোপাধ্যায় কেউ। এমনকি পন্ডিত অজয় চক্রবর্তীও পা মিলিয়েছেন।

নাচের সেই ভিডিও সোশ্যাল মিডিয়া ভাইরাল। বহু মানুষ শেয়ার করেছেন এবং ভালোবাসা দেখিয়েছেন সেই ভিডিওতে।

Back to top button