Srijala Guha: সিরিয়ালে কাজ পাচ্ছেন না, তাই কবিতার বই ছাপিয়ে চালাতে হচ্ছে সংসার! সৃজলা গুহ’কে কবিতার বই লেখা নিয়ে ট্রোল করে শেষ করে দিচ্ছেন মিঠাই ভক্তরা

বেশ কিছুদিন হল শেষ হয়ে গেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মন ফাগুন। দর্শকরা ভীষণ মিস করছেন সৃজলা এবং শন ব্যানার্জিকে। দুজনকে একটি বিজ্ঞাপনে শুটে একসঙ্গে দেখা গেছে। আবার সেটা নিয়েই এখন মজায় মেতে রয়েছেন তারা। শন ব্যানার্জি ধারাবাহিকের শুটিং কিছুদিন পর শুরু করবেন কিন্তু সৃজলার কিছু শোনা যায়নি।

তবে সৃজলার জীবনে নতুন অধ্যায় শুরু হয়েছে আর সেটা নিয়েই এবার মিঠাই ভক্তরা শুরু করেছেন ট্রোলিং। সৃজলা যে লেখালেখি করেন সেটা অনেকেই জানেন না এবং তিনি সম্প্রতি নিজের কবিতার বই প্রকাশ করেছেন। গতকাল অক্সফোর্ড বুক স্টোরে তার ইংরেজি কবিতার বই প্রকাশিত হয়েছে। সেখানে আবার উপস্থিত ছিল মন ফাগুন পরিবার তবে শন ব্যানার্জি ছিলেন না।

সৃজলা গুহ’র যে এই গুণ আছে সেটা অনেকেই জানতেন না। তার ভক্তরা তো বেজায় খুশি এবং তারা বইটা কিনবেন বলে ঠিক করে রেখেছেন। মিঠাই ভক্তরা শুরু করে দিয়েছেন কটাক্ষ। আরে এমন অনেক কথা বলছেন যেটা শুনে সৃজলা ভক্তরা রেগে গেছে তারা আবার মিঠাইকে যেভাবে পাল্টা ট্রোলিং করেছে সেটা পরে লেখা যাবে।

তারা বলছেন যে কবিতার বই তো পয়সা দিয়ে ছাপিয়েছে, এবার এটা সত্যি হলেও হতে পারে কিন্তু মিঠাই ভক্তরা যেরকম নেগেটিভ ভাবে বলছেন সেটা খুবই গায়ে লাগছে সৃজলা ভক্তদের।তারা আরো বলছে যে হাতে তো এখন কোন ধারাবাহিকের কাজ নেই কারণ বাংলা ধারাবাহিকে সৃজলার মতো অবাঙালি স্প্যানিশ নায়িকা নাকি চলে না তাই এখন লাইম লাইটে থাকার জন্য বই প্রকাশ করতে হচ্ছে তাও আবার ইংরেজিতে।

যদিও আমরা কেউই জানিনা সৃজলা নতুন কোন কাজের অফার পেয়েছেন কিনা। তিনি নিজেই সে সম্পর্কে কিছু বলেননি তবে যেভাবে বই লেখা নিয়ে এবং তার পুরনো দিনের মডেলিং ছবি নিয়ে সৃজলাকে আক্রমণ করা হচ্ছে সেটা না করাটাই কাম্য।

Back to top button