Connect with us

Entertainment

রোহিত সেনকে বাঁচাতে এবার হাতে বন্দুক নিয়ে আসছে শ্রীময়ী!

Published

on

টলিউডের ছোটপর্দার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী।দর্শকদের ভালোবাসায় ধারাবাহিকের জনপ্রিয়তা তুঙ্গে।তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় চ্যানেলের তরফে প্রকাশিত প্রোমো ভিডিও দেখে অনেকের মন্তব্য তবে কি এবার পর্দায় গোয়েন্দা গিন্নি ফিরছে?

যদিও সংবাদমাধ্যমে অভিনেত্রী জানান “হতেও পারে”।পাশাপাশি তিনি আরো জানান ধারাবাহিকে রোহিত হারিয়ে গিয়েছে। অপহরণ করা হয়েছে তাকে। শ্রীময়ী ছাড়া আর কে-ই বা তাকে বাঁচাবে! অগত্যা স্বামীর উদ্ধারে তাকেই হাতে বন্দুক তুলে নিতে হয়েছে। নিজের অনুরাগীদের সাথে সেই ভিডিও ভাগ করে নিয়েছেন ইন্দ্রানী।ছোটো সেই ভিডিওতে দেখা যাচ্ছে শ্রীময়ী তার সহকারী এবং পরিচারিকা মিঠুদিকে নিয়ে বন্দুক চালাচ্ছেন।

তবে সেই বন্দুক ভিডিও দেখে রীতিমত চোখ ছানাবড়া সকলের।চোখ বাঁচাতে বড় চশমা। কান বাঁচাতে হেডফোন। হাতে পিস্তল। কোনো রকমে ইন্দ্রানী হালদার বন্দুক ছুড়লেও মিঠু দি ভয়েই অস্থির।শ্রীময়ীও তাকে সাহস জুগিয়েছে, ‘‘এই তো আমি পেরেছি, তুমিও পারবে।’’

এদিকে গাড়ি চালানো শিখছেন অভিনেত্রী। তবে কি এবার অন্য কোনো চরিত্রে দেখা যাবে? ‘‘ওটা ‘শ্রীময়ী’র জন্য নয়। নতুন কাজের কথা চলছে। তার জন্যেই এই বিশেষ প্রশিক্ষণ। চার চাকার আগে সাইকেল, স্কুটি চালানোও শিখেছি’’, বললেন ইন্দ্রাণী।

Trending