Entertainment

মেয়ে হলো শ্রাবন্তীর! তলে তলে এতদূর? মেয়ের ছবি দেখতেই চোখ ছানাবড়া নেটিজেনদের

সোশ্যাল মিডিয়ায় বড় বড় হট টপিক হিসেবে থাকেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। তিনি কাছে থেকেও বেশি ব্যক্তিগত জীবনে যা করেন সেটা নিয়ে বেশি কৌতুহল থাকে তাঁর অনুরাগী এবং সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মধ্যে। অভিনেত্রী যে পরিমাণ কাজ করেছেন তা তুলনায় তিনি ব্যক্তিগত জীবনে কী কী করেন তার জন্য তিনি আরো বেশি জনপ্রিয় হয়ে উঠেছেন।

বিতর্ক যেন নায়িকার সঙ্গী হয়ে উঠেছে। হামেশাই সোশ্যাল মিডিয়ায় নানা কারণে কটাক্ষের শিকার হতে হয় এই টলিউড নায়িকাকে। তিনবারের বিয়ে এবং দাম্পত্য বিচ্ছেদ নিয়ে ততোধিকবার কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাঁকে। তিনি নতুন কোনও ছবিতে কাজ করুন অথবা কোনো অভিনেত্রীর সাথে রিল ভিডিও বানান, সমালোচনা থেকে মুক্তি নেই।

এতকিছু বলা এই কারণেই যে আবার ট্রোলিংয়ের শিকার হয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জী। অভিনেত্রীর কোলে রয়েছে একটি একরত্তি শিশু এবং তাকে ঘিরে হাজার জল্পনা,গুজব। কে সে?

মেয়ের সাথে কাটানো কিছু দুষ্টু মিষ্টি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই নতুন বিপদের জন্ম হলো।একটি রিল ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি বাচ্চা মেয়ের সাথে মিষ্টি করে ভিডিও বানিয়েছেন নায়িকা।সঙ্গে সঙ্গে কুরুচিকর মন্তব্য শুরু হয়ে গেলো।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে যে শ্রাবন্তী চ্যাটার্জী আবার মা হয়েছেন এবং এটি তাঁর কন্যা সন্তান। তাই একের পর এক প্রশ্ন যে মেয়ে কবে হলো? আবার কারুর প্রশ্ন স্বামী নেই অথচ মেয়ে এলো কোথা থেকে? আবার একজন তো লিখে ফেললো যে সন্তানের পরিচয় সামনে দিতে না পারলে সন্তানের ছবি প্রকাশ করা অনুচিত। আবার কেউ অবাক যে গোপনে এতদূর?

নায়িকা এই সমস্ত কটাক্ষের কোন জবাব দেননি। যতদূর মনে করা হচ্ছে এই মেয়েটি নায়িকা নিজের সন্তান নয়, এটি তাঁর বোনের মেয়ে। নায়িকা বরাবরই নিজের জীবনকে বেশি গুরুত্ব দেন এই সমস্ত সমালোচনার থেকে। তাই তাঁর যেটা ভালো লাগে তিনি সেটাই করেন এর প্রমাণ আগেও পাওয়া গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button