ওরে বাবা রে, এটা কে রে! নিজের মেকআপ হীন ছবি দেখে নিজেই চমকে গেলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। দীর্ঘদিন ধরেই টলিপাড়ায় জনপ্রিয় মুখ তিনি। অভিনয় পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে বার বার সংবাদমাধ্যমের আলোচনায় উঠে এসেছে তার নাম। সম্প্রতি তার একটি ছবি ভাইরাল হয়। যা দেখে নিজেই চমকে গেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

সম্প্রতি টুইটারে প্রযোজক রানা সরকার একটি ছবি পোস্ট করেন। শ্রাবন্তী চট্টোপাধ্যায় সেই ছবিতে দেখা যাচ্ছে একেবারেই মেক আপ হীন একটি লুক।চোখে মোটা ফ্রেমের চশমা। চুল টেনে পিছমোড়া করে বাঁধা। নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে সেই ছবি পোস্ট করে অভিনেত্রীকে ট্যাগ করেন প্রযোজক রানা সরকার।

ছবি শেয়ার করে রানা সরকার লিখেছিলেন, “আমার চশমার ফ্রেমে তাঁর প্রত্যাবর্তন।” সেই ছবি শেয়ার করে আবার শ্রাবন্তী চমকে যাওয়ার দু’টি ইমোজি দিয়ে করে লেখেন, “আমাকে ভয়ংকর লাগছে দেখতে।”

Srabanti Post

যদিও মজা করেই যে তিনি এই কথা লিখেছেন সেটা নিয়ে কোনো সন্দেহ নেই। কারণ গত দুদিন আগেই ভারতীয় জনতা পার্টি সাথে সবরকম সম্পর্ক ছিন্ন করেছেন অভিনেত্রী।নিজের সোশ্যাল মিডিয়া থেকে তিনি লেখেন, ” যে দলের হয়ে গত বিধানসভা নির্বাচনে লড়েছিলাম, সেই বিজেপির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করছি। বাংলার জন্য তাঁদের উদ্যোগী মনোভাব ও আন্তরিকতার অভাব দেখেই এই সিদ্ধান্ত।”

তবে কি তৃণমূল কংগ্রেস এ যোগ দেবেন শ্রাবন্তী? কিছুদিন আগেই মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রশংসা শোনা গিয়েছিল তার মুখে।তবে কি দিদির দলেই আসছেন শ্রাবন্তী? “সময়ই উত্তর দেবে।” এই জবাবেই যেন ঘাসফুল শিবিরে যোগদানের জল্পনা উসকে দেন।

Back to top button