Connect with us

Entertainment

অভিরূপে মজে মন, প্রাক্তনকে কি আর ভালো লাগে? আদালতে আজ রোশন হাজির হলেও এলেন না শ্রাবন্তী!

Published

on

স্বামী দাম্পত্য বাঁচানোর শেষ চেষ্টা করতে চাইলেও, তাতে সায় নেই স্ত্রীর। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই একজন আরেকজনকে আক্রমণ করে থাকেন। কিন্তু তাসত্ত্বেও নিজের দাম্পত্য বাঁচাতে মরিয়া রোশন সিং।

নির্দিষ্ট দিনে আদালতে হাজির হওয়ার জন্য ১৮ জুন সমন গ্রহণ করেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। তবে এদিন নির্দিষ্ট সময়ে তিনি আদালতে উপস্থিত হন না। কথা ছিল উভয় পক্ষের বক্তব্য শুনবেন মহামান্য আদালত। কিন্তু সেরকম কোন সুযোগই অভিনেত্রী দিতে চান না বলে মনে হচ্ছে। যা থেকে অনেকেরই ধারণা হয়েছে, অভিনেত্রী তাঁর তৃতীয় বিয়ে বাঁচাতে আগ্রহী নন।

এই বিষয়ে রোশন সিং জানিয়েছেন, তিনি অতীতের সমস্ত কথা ভুলে, নতুন করে সংসার করতে চান। এক্ষেত্রে রোশন সিংয়ের উকিল জানিয়েছেন, শ্রাবন্তী আসেননি কার্যত লকডাউনের কারণে। যার দরুণ আদালত আরেকটি দিন দিয়েছেন দুজনকে।

তবে এরই মধ্যে অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে অন্য আরেকজনের। তাই সেদিনও শ্রাবন্তী চ্যাটার্জী আদালতে সময়মতো উপস্থিত হবে কিনা! তার কোনো নিশ্চয়তা নেই।

আবার শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়া থেকে জানা যাচ্ছে তিনি এখন ছেলে হবু বৌমার সঙ্গে ছুটি কাটাচ্ছেন কাশ্মীরে। তাই ইচ্ছা করেই যে শ্রাবন্তী আদালতে আসেননি একথা স্পষ্ট সকলের কাছে।

Trending