Entertainment

Sourav Ganguly: উসকো খুসকো চুল, খোঁচা খোঁচা দাঁড়ি! রুগ্ন লাগছে মহারাজকে! এ কী হাল সৌরভ গাঙ্গুলীর?কী কারণে রাতে ঘুম হচ্ছে না সৌরভের, চিন্তায় ভক্তরা

তিনি বাঙালির কাছে মহারাজ। ক্রিকেটের ২২ গজের বাইরেও তিনি এক আলাদা ব্যক্তিত্ব ক্রিকেট ভক্তদের কাছে। আর যারা ক্রিকেট ভালোবাসে না তাদের কাছেও সৌরভ গাঙ্গুলী একটা আবেগ ঠিক যেমন উত্তম কুমার।

দাদাগিরির দৌলতে সৌরভ গাঙ্গুলী নিজের আলাদা পরিচিতি তৈরি করেছেন দর্শকদের মধ্যে। ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী নয়, সঞ্চালক সৌরভ গাঙ্গুলী হিসেবে এত বছর ধরে তিনি বাংলা টেলিভিশনে রাজত্ব করে চলেছেন। তাই দর্শকরা মনে করে মহারাজ নাম একেবারে যুক্তিযুক্ত সৌরভ গাঙ্গুলীর নামের পাশে।

কিন্তু এ হেন মহারাজের এ কী হাল হলো? ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী বরাবর নিজের দাড়ি এবং চুল নিয়ে সচেতন। বেশিরভাগ সময়ই তাঁকে দেখা গিয়েছে একদম নিপাট ভদ্র বাঙালি বেশে। যাকে বলে একেবারে ক্লিন শেভ লুক। কিন্তু এবার সেই লুক থেকে বেরিয়ে সম্পূর্ণ অন্যরকম সাজে ধরা দিলেন সৌরভ গাঙ্গুলী।


উসকো খুসকো চুল, দাড়ি খোঁচা খোঁচা বেরিয়ে রয়েছে গালে। অনেকেই বলছে সৌরভ গাঙ্গুলীকে বেশ অসুস্থ দেখে মনে হচ্ছে। সত্যিটা আসলে কী? তাহলে কি উৎসবের মরশুমে নতুন ফ্যাশনে ধরা দেবেন মহারাজ?

আসলে একদিকে যেমন গোটা দেশজুড়ে উৎসবের মরশুম চলছে তেমনি অন্যদিকে বাংলা জুড়ে তোড়জোড় শুরু হয়েছে উমার আগমনের দিন গোনার। এই দুর্গোৎসবের প্রাক্কালে মহারাজকে দেখা গিয়েছে নতুন রূপে। সৌরভ গাঙ্গুলীর এই লোক সামনে আসতেই সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গেছে সেটা সোশ্যাল মিডিয়াতে। তবে অবশেষে জানা গেছে কেন তিনি এই রূপে এসেছেন সকলের সামনে।

আসলে এক বিজ্ঞাপনী শুটের কারণেই সৌরভকে গাল ভর্তি দাড়ি রাখতে হয়। সবাই ব্যাপারটা বুঝতে পারে। তবে অনেকেরই এই নতুন বেশ বেশ পছন্দ হয়েছে সৌরভ গাঙ্গুলীর। শুধু তাই না, খোদ মহারাজের ভালো লেগেছে এই লুক। জানা গেছে, আপাতত আরও এক বছর সৌরভের গাল ভর্তি দাড়ির এই লুকই থাকবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button