Entertainment

পঞ্চাশে পা ‘দাদা’র! জন্মদিন উদযাপনে জনপ্রিয় গানে মেয়ের সঙ্গে লন্ডনের রাস্তায় উদ্বাহু নৃত্য করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়, রাস্তাতেই সানা এবং ডোনার সঙ্গে কাটলেন কেক

আজ, ৮ জুলাই পঞ্চাশে পা দিলেন বাঙালির তথা গোটা দেশের ‘দাদা’ অর্থাৎ সৌরভ গঙ্গোপাধ্যায়। আর জীবনের পঞ্চাশ বছরের জন্মদিনে ফুরফুরে মেজাজে দেখা গেলো তাঁকে।

ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি এবং প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় ১৯৯৬ সালে টেস্ট ক্রিকেটে হাতে খড়ি। তারপর প্রায় ১২ বছর দেশ বিদেশের মাঠ দাপিয়ে বেরিয়েছেন। যার মধ্যে ৬ বছর দেশের হয়ে অধিনায়কত্ব করেছেন তিনি। কিন্তু তিনি বরাবরই শান্ত স্বভাবের। পঞ্চাশ বছরের জন্মদিন সেলিব্রেট করার এই ভিডিও দেখে হতবাক সকলে।

ভিডিওতে দেখা যাচ্ছে, সৌরভ তাঁর মেয়ের সঙ্গে নাচ করছেন। তবে প্রথমে সানা বাবার নাচ দেখে হাসলেও, পরে বাবার সঙ্গে তাল মিলিয়ে তিনিও নেচেছেন। সঙ্গে উপস্থিত ছিলেন সৌরভের বন্ধুবান্ধবরাও। এছাড়া মধ্যরাতে স্ত্রী ও মেয়ের সঙ্গে লন্ডনে কেক কেটেছেন সৌরভ গাঙ্গুলি।

উল্লেখ্য, সৌরভ এই মুহূর্তে লন্ডনে। দুদিন আগে সচিন, জয় শাহ, বিসিসিআই কোষাধ্যক্ষ অরুণ ধূমলদের সঙ্গে নিজের জন্মদিনের প্রাক-উদযাপন সারতে দেখা গেছে তাঁকে। তবে, আজ সারাদিন সমাজের বিভিন্ন শ্রেণীর মানুষেরা তাঁকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button