Mithai: আদৃতকে ১০০% লভ করলেও মিঠাই রানীর ভ্যালেন্টাইন কিন্তু অন্য কেউ, তার সঙ্গেই দিনের ১৮ ঘন্টা কাটায় সে!শুনে অবাক রচনা

প্রসঙ্গত বাংলা টেলিভিশনের জনপ্রিয় রিয়ালিটি শো জি বাংলার ‘দিদি নাম্বার ওয়ান’ যেখানে আজ লক্ষ্মীপূজো এবং রবিবারের বিশেষ এপিসোডে এসেছে মিঠাই ধারাবাহিকের মিঠাই, শ্রীনন্দা এবং শ্রীতমা এবং শ্রীনিপা। তাদেরকে সঙ্গ দিতে দেখা যাবে সিদ্ধার্থকে। সেখানেই রচনা ব্যানার্জিকে নিজের মনের মানুষের কথা বললেন মিঠাই।

প্রসঙ্গত এই দিন দিদি নাম্বার ওয়ানে খেলতে খেলতে রচনা ব্যানার্জি মিঠাইকে জিজ্ঞাসা করে তার মনের মানুষের কথা। তিনি বলেন, মিঠাই যেমন তাঁর উচ্ছেবাবুর জন্য পাগল, সেরকম সৌমিতৃষার মনের মানুষটি কে? তখনই অভিনেত্রীর উত্তর, ‘‘কেন আমি তো নিজের ভ্যালেন্টাইন হিসেবে জি বাংলার নাম নিয়েই নিয়েছি। ভ্যালেন্টাইন্স ডে তে যারা আমাকে পাহাড়ে নিয়ে গিয়ে টি গার্ডেনের মধ্যে বাথটবে ফুল দিয়ে দিচ্ছে, শিফন শাড়ি পরাচ্ছে, আমার ইচ্ছে ছিল বেশ ‘তেরে মেরে ’তে নাচব, সেটাও পূরণ করে দিয়েছে।তাই জি বাংলার চেয়ে ভালো ভ্যালেন্টাইন আর কে হতে পারে!”

এরপরে রচনা আবার জিজ্ঞাসা করে, সৌমিতৃষার মনের মানুষকে কী রান্না জানতে হবে? তখন মিঠাইরানির উত্তর, ‘না সেরকম কোনও ক্রাইটেরিয়া নেই’। রচনা তারপর জিজ্ঞাসা কর এখানে তোমার ফাইফরমাশ খাটতে হবে না? তখন মিঠাইয়ের হেসে উত্তর ‘একটু প্যাম্পর করতে হবে আর কী! ভালোবেসে আগলে-টাগলে রাখবে’।

এছাড়াও বেশকিছু গোপন কথাও ফাঁস করেন তিনি দিদি নাম্বার ওয়ানের মঞ্চে। যে মিঠাইরানিকে আমরা টিভির পর্দায় দেখি। যে মোদক পরিবারের সব কাজ একা হাতে সামলায়। আবার পরিবারের সকলকে একাই আগলে রাখে সে কিন্তু আদতে বাস্তব জীবনে কিছুই পারেনা।পায়ের সামনে জুতোটিও এগিয়ে দিতে হয়। শ্যুটিং না থাকলে বেলা একটার আগে বিছানা ছাড়েননা।

Back to top button