Entertainment

Star Jalsha Mahalaya: জি বাংলা পারল না, স্টার জলসা দিল মহালয়ার অনুষ্ঠান প্রোমো! পরতে পরতে লুকিয়ে চমক, রয়েছে খড়ি-চিঠি-টিয়া! আসল দুর্গা কে?

মহিষাসুরমর্দিনী অনুষ্ঠান নিয়ে আমাদের মধ্যে প্রচুর উত্তেজনা থাকে কারণ প্রত্যেক বছর কোন বিনোদন চ্যানেলে কে দুর্গা সাজছেন সেটা জানার জন্য আমরা দু-তিন মাস আগে থেকেই অধীর আগ্রহে অপেক্ষা করি।সাধারণত শেষ সংশ্লিষ্ট বিনোদন চ্যানেলের যে সিরিয়ালটি সব থেকে বেশি জনপ্রিয় তার নায়িকা কে দুর্গা হিসেবে বেশি চেয়ে থাকে মানুষ দুর্গা রূপে যাকে তাকে তো নেওয়া যায় না তাই চ্যানেল অনেক ভেবেচিন্তে দুর্গা হিসাবে কোন নায়িকাকে নেন।


অনেক সময় সিনেমা জগতের নায়িকারা দুর্গা সাজেন ঠিক যেমন এই বছর জি বাংলায় দুর্গা সাজছেন শুভশ্রী গাঙ্গুলী যিনি এর আগে তিনবার দুর্গা সেজে ফেলেছেন। তবে স্টার জলসায় দুর্গাকে সাজবে সেই নিয়ে তৈরি হয়েছিল প্রচুর জল্পনা আর সমস্যা। একটু আগে সমস্ত ঝামেলা মিটিয়ে দিয়েছে স্টার জলসা এবং এসে গেছে মহিষাসুরমর্দিনীর প্রমো যেখানে আমরা দেখতে পাচ্ছি মা দুর্গা হিসেবে রয়েছেন আমাদের সকলের প্রিয় রাধিকা অর্থাৎ সোনামণি সাহা।

তবে দুঃখ পাবেন না কারণ খড়ি নিজেও রয়েছে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে প্রোমোতে তাকেও আমরা দেখতে পাচ্ছি এবং তাকে দেখে একটা আলাদাই শিহরণ হচ্ছে সকলের। পার্বতী রূপে রয়েছেন দেবচন্দ্রিমা সিংহ রায়। চামুণ্ডা রূপে রয়েছেন স্বস্তিকা ঘোষ অর্থাৎ অনুরাগের ছোঁয়ার দীপা।


এছাড়াও জানা যাচ্ছে আলতা ফড়িংয়ের ফড়িং এবং বৌমা একঘরের টিয়া থাকছেন দেবীর আরো দুইরূপে।সব মিলিয়ে এবার স্টার জলসা দুর্দান্তভাবে আয়োজন করেছে তাদের মহিষাসুর মর্দিনী অনুষ্ঠানের যার নাম যা চণ্ডী। তবে অসুর কে হবে সেটা কিন্তু এখনো দেখানো হয়নি।


জি বাংলার শুটিং শেষ হয়ে গেছে বারুইপুরের স্টুডিওতে। আমরা আপনাদেরকে ছবিও দেখিয়েছি শুভশ্রী কেমন ভাবে দুর্গা সেজেছেন এই বছর। মিঠাই দুর্গা মায়ের কোন একটি রূপে থাকবে আর পার্বতী হিসেবে এখানে থাকবেন শ্বেতা ভট্টাচার্য। এবার দেখা যাক কোন চ্যানেলের মহিষাসুরমর্দিনী অনুষ্ঠান কে বেশি ভালোবাসা দেন সকলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button