Entertainment

মোহর শেষ হতে না হতেই বিয়ে হয়ে গেল সোনামণি সাহার! পাত্রটি কে শঙ্খ সেন নাকি অন্য কেউ?

স্টার জলসা এবং জি বাংলা চ্যানেলের সিরিয়াল আছে যাদের জন্য ভক্তরা ভীষণ নস্টালজিক হয়ে পড়েন। জি বাংলায় যেমন সুবর্ণলতা সিরিয়াল এর প্রচুর ভক্ত স্টার জলসা সিরিয়াল ছিল যেগুলো শেষ হয়ে যাওয়ার পরেও এখনো পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় তাদের নাম উচ্চারণ হয়।

সেগুলির মধ্যে রয়েছে বোঝেনা সে বোঝেনা, ঠিক যেন লাভ স্টোরি, বউ কথা কও, মা। তবে সদ্য শেষ হওয়া মোহরকে কিন্তু এখনও পর্যন্ত কেউ ভুলতে পারেননি।পড়াশোনার জন্য মফঃস্বল এলাকা থেকে শহরে চলে আসা আর লড়াই করে কলেজে নিজের জায়গা করে নেওয়া মোহরকে আদর্শ মানেন অনেক তরুণীই। দেবী চৌধুরানীর পর মোহর চরিত্রটি ভীষণ সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছিলেন অভিনেত্রী সোনামণি সাহা।
গত এপ্রিল মাসে মোহর শেষ হয়ে যায়। শেষের দিকে টিআরপি রেটিং অনেক কম ছিলো বলে টাটকা দুপুরে পাঠিয়ে দেওয়া হয়। কিন্তু মোহর সিরিয়ালের একটা ফ্যানবেস ছিল নির্দিষ্ট।এখন শোনা যাচ্ছে এসভিএফের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন সোনামণি এবং খুব শীঘ্রই হয়তো স্টার জলসায় নতুন প্রজেক্ট নিয়ে ফিরবেন সোনামণি।
তবে এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো কিছু ছবি যেখানে দেখা গেল সোনামণি সাহার বিয়ে হয়ে গেছে। নববধূর সাজে তাকে আমরা দেখতে পেলাম বিভিন্ন ভঙ্গিমায়। আর এরপরই জল্পনা উঠেছে তাহলে কি বিয়ের পিঁড়িতে বৈশাখ মাসেই বসে পড়লেন সোনামণি সাহা?পাত্র কি প্রতীক সেন নাকি অন্য কেউ?
আসলে ঘটনা সেটা নয়। এটি একটি বিজ্ঞাপনী শুট। মোহিনী মোহনের হয়ে এই শুট করেছেন সোনামণি যেখানে তাকে অপূর্ব সুন্দর লাগছে। তার ভক্তরা চাইছেন এবার যেন তাকে রিয়েল লাইফেও এরকম ভাবেই তারা দেখতে পান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button