বড় হচ্ছে সোনা-রূপা, অনুরাগের ছোঁয়ায় আর দেখা যাবে না ছোট্ট দুষ্টু দুই মেয়েকে! সিরিয়াল ছাড়ছে দুই নায়িকা

বাংলা টেলিভিশনের পর্দায় এই মুহূর্তের শ্রেষ্ঠ ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকটিকে টিআরপি তালিকা থেকে সরানোর ক্ষমতা অন্য কোন‌ও ধারাবাহিকের নেই এই মুহূর্তে। বলা ভালো এই ধারাবাহিকটি এই মুহূর্তে দাপটের সঙ্গে রাজত্ব করছে টেলিভিশনের দুনিয়ায়।

অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে আপনার পছন্দের খুদে অভিনেত্রী কে?

নায়ক-নায়িকার পাশাপাশি এই ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বাংলা টেলিভিশনের দুই খুদে তারকা। এই দুজন হলেন মিশিতা রায়চৌধুরী ও সৃষ্টি মজুমদার। দুই যমজ সন্তানের মা হয়েছে নায়িকা দীপা।সোনা এবং রূপা, দুই যমজ বোন। আর এই দুজনের অভিনয়ে মুগ্ধ দর্শকরা।

দুজনে আবার চরিত্রের নিরিখে ভীষণ‌ই আলাদা। এই যেমন সোনা ভীষণ শান্ত স্বভাবের মেয়ে, ধীরস্থির অবশ্য জেদি। অন্যদিকে রূপা বুদ্ধিমতী, ভীষণ চটপটে। সোনার আধো আধো কথা আর রূপার পাকা পাকা দর্শকদের কাছে তাদের তুমুল জনপ্রিয়তার অন্যতম কারণ।

অনুরাগের ছোঁয়া ধারাবাহিক কী ছাড়ছে সোনা-রূপা?

অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মনের মাঝে চিরস্থায়ী আসন দখল করে নিয়েছে এই দুই খুদে অভিনেত্রী। তবে এবার গুঞ্জন ছড়িয়েছে এই দুই খুদে অভিনেত্রী নাকি ধারাবাহিক ছেড়ে দিচ্ছেন। আর তা সত্যি করে হলে তো টিআরপিতে মুখ থুবড়ে পড়বে ধারাবাহিক অনুরাগের ছোঁয়া!

আসলে হয়েছেটা কি সম্প্রতি এই দুই খুদে অভিনেত্রীর দেখা মিলেছে অভিনেতা নীল

ভট্টাচার্যর সঙ্গে। দুজনেই সুন্দর ম্যাচিং ম্যাচিং স্কার্ট টপ পরে নীলের সঙ্গে নাচে গানে মগ্ন। আর তাদের এই ভিডিও দেখেই দর্শকরা বলছেন তাহলে কি এবার ধারাবাহিক ছাড়ছেন এই দুই খুদে? বলাই বাহুল্য এমন কিছু অবশ্যই হচ্ছে না।

Back to top button