Entertainment

কেকে বিতর্কে কেনো রূপঙ্করের মুখে নাম উঠলো তাঁদের? জাতীয় পুরস্কারপ্রাপ্ত বাঙালি গায়কের উপর ক্ষিপ্ত সোমলতা, রাঘব, ইমন!

সোমবার নেট দুনিয়ায় নিজের মনের কথা প্রকাশ করে আলোচনায় উঠে আসেন গায়ক রূপঙ্কর বাগচী। বলিউড গায়ক কেকের কলকাতায় অনুষ্ঠানকে কেন্দ্র করে তিনি যে রুষ্ট সেটাই স্পষ্ট হয়ে ওঠে। কিন্তু তারপরেই শুরু হলো তাঁর দুঃসময়। কারণ সোশ্যাল মিডিয়ায় আক্রমণের মুখে পড়লেন তিনি।

শুধু তাই নয়, এই আক্রমণের মাত্রা বেড়ে যায় কেকের মৃত্যুর পর। অবশেষে ক্ষমা চাইতে বাধ্য হলেন রূপঙ্কর। গতকাল জন সমক্ষে ক্ষমা চেয়েছেন। গায়ক দাবি করেছেন তিনি মনের ভাব বুঝিয়ে বলতে পারেননি। তাই এমন ভুল বোঝাবুঝি। তবুও যেনো শান্ত হতে পারছে না মানুষ। কারণ তিনি সরাসরি লাইভে জিজ্ঞেস করছেন হু ইজ কেকে? এর পাশাপাশি তিনি আবার ইমন, মনোময়, রাঘব, সোমলতারর মত বিখ্যাত গায়ক গায়িকাদের নাম নিয়ে বলেন এঁদের প্রতি ওই উত্তেজনা কেনো দেখায় না বাঙালি শ্রোতা?

এবার সেই নিয়ে সরব গায়ক গায়করা। ইমন আগেই মুখ খুলেছেন। সেই পথেই হাঁটলেন রাঘব চ্যাটার্জী, সোমলতা আচার্য প্রমুখ। কেকেকে নিয়ে হওয়া বিতর্কে তাঁরা জড়িয়ে পড়ে যারপরনাই দুঃখিত ও ক্ষুব্ধ।

রাঘব বলেন তাঁদের নাম এভাবে নেবেন কিনা সেটা রূপঙ্করের জিজ্ঞেস করা উচিত ছিল। দাবি অন্য কারুর নাম তাঁর অনুমতি ছাড়া নেওয়া উচিত না। এদিকে ইমন বলেন কেউ ব্যক্তিগত মত দিতেই পারে কিন্তু সেখানে অন্য কারুর নাম নেওয়ার আগে তাঁর অনুমতি নিতে হয়। ফেসবুক লাইভ করে তিনি মত জানান।

সোমলতা জানান কোনটা উচিত বা অনুচিত তিনি জানেন না। কিন্তু রূপঙ্কর যেটা বলেছেন তার সঙ্গে গায়িকা সহমত নন। কেকে তাঁর অনুপ্রেরণা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button