Entertainment

Khori: মহিষাসুরমর্দিনী সেজে অসুর মারবে সোনা, এদিকে সমসাময়িক দুর্গা সাজছে সোলা! ‘সোলাঙ্কিকে স্বান্তনা প্রাইজ দিলে জলসা কাকু?’, ক্ষোভে ফুঁসছে খড়ি ভক্তরা

মহিষাসুরমর্দিনী অনুষ্ঠান আসবে আর তিন সপ্তাহ পর।লোকে এখন থেকেই অপেক্ষা করছে, কখন আসবে স্টার জলসা আর জি বাংলার মহিষাসুরমর্দিনী অনুষ্ঠান। তবে অনেকে কালার্স বাংলার মহালয়া অনুষ্ঠান দেখবে বলে অপেক্ষা করছে। তবে এবার বেঁধেছে ঝামেলা।

Solanki Roy: জোড়া সুখবরে আপ্লুত শোলাঙ্কি, দর্শকদের কৃতজ্ঞতা জানালেন সকলের প্রিয় 'খড়ি'
কালার্স বাংলায় দুর্গা সাজছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। যদিও তাকে সকলে বলেছে যে, নেকী বুড়ি দুর্গা। আবার জি বাংলায় দুর্গা সাজছেন শুভশ্রী গাঙ্গুলী। তবে স্টার জলসার দুর্গা নিয়ে বেঁধেছে ঝামেলা। ভক্তরা সকলেই চেয়েছিলেন যাতে এইবারে খড়ি মহিষাসুরমর্দিনী সাজে, মানে মহিষাসুরকে যেন খড়িই বধ করে। তবে পরবর্তীকালে দেখা গেল অন্য ঘটনা। সোনামণি সাহা সাজছে মহিষাসুরমর্দিনী। সকলেই বলছেন যে সোনামণি সাহাকে দেখতে হয়ত ভালো লাগছে কিন্তু মুখভঙ্গি একদম ভালো নয়।


খড়ি মহিষাসুরমর্দিনী সাজতে না করেনি কিন্তু এক্রোপলিস ছাড়েনি খড়িকে শুটিংয়ের জন্য। তবে জানা গেছে, খড়ি কনটেম্পোরারি দুর্গা সাজবে। সেরকম সাজে দেখাও গেছে তাকে। আর এতেই অখুশি হয়েছেন ভক্তরা। তারা বলছেন যে জলসা কি সান্তনা পুরস্কার দিচ্ছে?

আসলে খড়িকে ছেড়ে মহিষাসুরমর্দিনী সাজে সোনামনিকে দেখতে সকলের খুব কষ্ট হবে। মোহর ভক্তরা খুশি হলেও তারাও বোধহয় মনে মনে চাইছে খড়িই যেন অসুর বধ করুক। কিন্তু সেটা ধারাবাহিকেই দেখানো হয়েছে, হয়তো কোন বছর ভক্তদের এই স্বপ্ন সত্যি হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button