Entertainment

সোশ্যাল মিডিয়ার সেই গোলগাল ফুগলা এখন ভেরি ফেমাস! এবার Svf-এর নতুন প্রোজেক্টে আসছে ভাইরাল হওয়া এই শিশু, দেখুন ভিডিও

আজকাল সোশাল মিডিয়ার দৌলতে আমি বা আপনি যে কেউ বিশ্বজুড়ে পরিচিতি পেতে পারি। তার জন্যে বিশেষ কিছু করতে হবে না। বরং এমন কিছু করুন যা করলে লোক আপনাকে দেখতে বাধ্য এবং সেটা শেয়ার হবেই।

এই যেমন ধরুন এই শিশুটি। সোশ্যাল মিডিয়ায় এই ছোট্ট ফুগলাকে এখন অনেকেই চিনে গেছে। তার ভিডিও কখন আসবে সেটা দেখার অপেক্ষায় বসে থাকে অনেকেই। আসলে কে সে?

ছোট্ট একটি শিশুর নিজের শিক্ষিকার সঙ্গে ঝগড়ার ভিডিও ভাইরাল হয়েছিল হুহু করে। সেই থেকেই সে আলোচনায়। এমন আরও অনেক শিশু আছে যারা নিজেদের অজান্তেই এভাবে ভাইরাল হয়ে যায় এবং অনেকেই তাদের বারবার দেখতে চায়। তেমনই এক শিশু হলো ফুগলা।

এবার সেই ছোট্ট ফুগলার জীবনে আসছে একটা পরিবর্তন। এবার আরো বেশি সংখ্যক মানুষ চিনবে তাকে। বাচ্চাটি এবার এসভিএফ স্টোরিজ-এর সঙ্গে যুক্ত হচ্ছে। এসভিএফ প্রযোজনা সংস্থার তরফে ইতিমধ্যেই সেই ট্রেলার এসেছে সামনে এবং সেটা ভাইরাল হয়ে গেছে।

 

View this post on Instagram

 

A post shared by SVF Stories (@svfstories)

৫ থেকে ৬ মিনিটের এই সিরিজের রাখা হয়েছে ‘ফাইভ স্টার ফুগলা’। এবার চেনা ছকের বাইরে একদম নতুন রূপে হাজির ফুগলা। স্যুট-ব্যুট আর তারকাসুলভ ব্যক্তিত্ব নিয়ে হাজির এই খুদে তারকা।

অডিশনে আসা সকলকে বাদ দিয়ে দেওয়া হল। কারণ এক বিরাট সুপারস্টার এসেছে যার ট্যালেন্টের কাছে বাকিরা কিছুই না। কিন্তু বাকিদের প্রশ্ন যে আন্টির সঙ্গে ভাইরাল হয়েছে সে সেই আন্টি কি থাকবেন?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button