Ponchomi: নায়ক পেছনের সিটে, সাপ চালাচ্ছে গাড়ি! ‘সব গাঁ’জা স্ক্রিপ্ট রাইটাররা খেলে আমরা খাব কী?’ পর্বের ঝলক দেখে হেসে কুটিকুটি দর্শক

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক পঞ্চমী। স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হওয়া এই ধারাবাহিকটি সম্পূর্ণভাবেই পরাবাস্তব একটি গল্প নিয়ে এগিয়ে চলেছে। যদিও আগে একটা সময় টিআরপি তালিকায় প্রথম পাঁচের মধ্যে থাকলেও এখন ছিটকে গেছে পঞ্চমী (Ponchomi)।

কিন্তু মাঝেমধ্যেই বিভিন্ন কারণে সোশ্যাল মাধ্যমে শিরোনাম দখল করে এই ধারাবাহিকটি। অবশ্য‌ই কটাক্ষবিদ্ধ হয়েই শিরোনামে আসে এই ধারাবাহিকটি। প্রভূত পরিমান ভুলভাল, আজগুবি দৃশ্য দেখানোর জন্য নেটিজেনরা ট্রোল করেন এই ধারাবাহিকটিকে।

এক ইচ্ছেধারী নাগিনের গল্প নিয়ে এগিয়ে চলেছে পঞ্চমী। সেখানে রয়েছে এক কালনাগিনী। নীলকণ্ঠ বাবার মন্দিরে জন্ম হয় ইচ্ছাধারী নাগ পঞ্চমীর। জন্মের সময়েই মাতৃহারা হয় সে। মেয়েটির জন্মের সময় নাড়ির বদলে ছিল সাপ। আর তা দেখা থেকেই গ্রামের মানুষ মনে করে সে অলৌকিক শক্তির অধিকারী। অবশ্য তাঁকে অবজ্ঞাও করেন অনেকে।

উল্লেখ্য, এই ধারাবাহিকে নাগিন পঞ্চমীর নায়ক কিঞ্জল। তাকে মারতে চায় কালনাগিনী চিত্রা।‌ পঞ্চমী ধারাবাহিকের গল্পে অবশ্য টুইস্টের কোন‌ও অভাব নেই। পঞ্চমী এবং কিঞ্জলের জুটি হিসেবে ইতিমধ্যেই দর্শকদের মন জিতে নিয়েছে। অন্যদিকে কালনাগিনী চিত্রা এবং গুরুদেব পঞ্চমীর ক্ষতি সাধন করতে তৎপর। পঞ্চমী এবং কিঞ্চল দুজনকেই মেরে ফেলতে চায় তারা। যদিও পঞ্চমীর জীবনে ঢাল হয়ে সর্বদা রয়েছেন বাবা নীলকন্ঠ। যেকোন‌ও বিপদে-আপদে বাবা নীলকন্ঠের কাছে ছুটে যায় পঞ্চমী। বাবা নীলকন্ঠই আগলে রেখেছেন তাঁদের।

আর এবার সম্প্রতি ফের একটি আজগুবি দৃশ্য দেখিয়ে নেট দুনিয়ায় কটাক্ষবিদ্ধ হয়েছে পঞ্চমী ধারাবাহিকের স্ক্রিপ্ট রাইটাররা। এর আগে অবশ্যই ধারাবাহিকে দেখানো হয়েছে, পঞ্চমীকে জলের নীচে সাঁতার কাটতে। কিন্তু সমস্যা হচ্ছে অন্য জায়গায়। শাড়ি পরে অর্ধেক নাগিন রূপে দেখা গেছে অভিনেত্রীকে। যেখানে দেখা যায়, নায়িকার শরীরের ওপরের অংশে রয়েছে আটপৌরে করে পরা লাল শাড়ি আর হলদে রঙা ব্লাউজ, কিন্তু তাঁর নিম্নাঙ্গ সম্পূর্ণ সাপের মতো। নেটিজেনরা কটাক্ষ করে বলেন জলের তলায় টিকটিকি।

উল্লেখ্য, এরপর এই ধারাবাহিকে সাপেদের পরকীয়াও দেখিয়ে দেওয়া হয়। আর এবার কী দেখানো হলো জানেন? পঞ্চমী ধারাবাহিকের নতুন প্রমোতে দেখানো হয়েছে লাল নীল রঙা একটি সাপ কলকাতা শহরের ট্রাফিক সিগন্যাল মেনে তরতরিয়ে পিছনে ধারাবাহিকের নায়ককে নিয়ে গাড়ি চালাচ্ছে। আর একটি ঘরে বসে বাবা নীল কণ্ঠের সাধনায় মগ্ন পঞ্চমী। অর্থাৎ যেসব গাড়ি চালাচ্ছে সে সিরিয়ালের খলনায়িকা চিত্রা। যথারীতি এই কর্মকাণ্ডের পিছনে যে বাবা নীলকন্ঠ রয়েছেন তা আর বলার অপেক্ষা রাখে না। যদিও এই দৃশ্য দেখে নিজেদের হাসি সামলে রাখতে পারেননি নেটিজেনরা। তাঁরা বলছেন, সব গাঁ’জা কি পঞ্চমী ধারাবাহিকের স্ক্রিপ্ট রাইটার খেয়ে গেছেন? তাহলে আমরা খাব কী?

Back to top button