Entertainment

“হু ইজ কেকে” বলা রূপঙ্কর বাগচী চুরি করলেন হিন্দি গানের সুর, ধরে ফেলল মানুষ! বেজায় শোরগোল গোটা নেটপাড়ায়

গায়ক কেকের মৃত্যুর পর থেকে সেই যে বাঙালি গায়ক রূপঙ্কর বাগচীকে নিয়ে শুরু হয়েছে তরজা তা এখনও থামবার নাম নিচ্ছে না। প্রথমে মুখ ফসকে বিরূপ মন্তব্য করে ফেলার পরে ক্ষমা চেয়ে নিয়েছিলেন প্রকাশ্যে। তবুও ক্ষান্ত হননি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। তক্কে তক্কে রয়েছেন রূপঙ্করের পেছনে।

রূপঙ্কর বাগচীর কীর্তির পর জানা গিয়েছিল একের পর এক হাতছাড়া হয়ে যাচ্ছে কাজ। এমনকি নেটিজেনদের চাপে বাধ্য হয়ে একটি জনপ্রিয় কেক প্রস্তুতকারী সংস্থা তাদের জিঙ্গেল থেকে বাদ দিয়েছিল রূপঙ্করের গান।

শুক্রবার অভিনেতা নতুন গান রিলিজ করেছেন। সেটা নিয়ে শুরু হলো নতুন ঝামেলা। এবার কী করলেন গায়ক?

রূপঙ্কর বাগচী নিজের নতুন গান পোস্ট করেছেন। সোশ্যাল মিডিয়ায়। “এই তো আমি হাত বাড়াচ্ছি ধরো\ আঙুলটাকে ধরো\ ধরো শক্ত করে ধরো\ এই যে আমার অভিজ্ঞতার ঝুলি রঙ বেরঙের তুলি” – এই ছিল সেই গানের লাইন। এবার এই নিয়ে প্রবল সমালোচনার মুখে পড়লেন রূপঙ্কর।

রুপঙ্করের গান টি পোস্ট করেছেন ঠিক তার কমেন্ট বক্সে একজন লিখেছেন “RHTDM- এর দিলকো তুমসে পেয়ার হুয়া-র প্যারোডি খুব ভালো হয়েছে। প্রথমে অরিজিনাল ভেবে ভুল করেছিলাম, ক্ষমা করবেন”। পরে আরেকজন লেখেন “দাদা আমাদের ভীষণ স্মার্ট, বাংলা গানের পাশে দাঁড়ানোর জন্য হিন্দি গানের বাংলা করে তবে গান”। তবে এর পাশাপাশি নানারকম অশ্লীল মন্তব্যও শুনতে হয়েছে এই গায়ককে।

তাহলে কি রূপঙ্কর আবার একটা ভুল করে বসলেন? তিনি কি সত্যিই চুরি করেছেন গান? এ নিয়ে এখনো মুখ খোলেননি গায়ক। কিছুদিন আগে রূপঙ্কর জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়া থেকে তিনি ব্রেক নিতে চান। তারপর আবার সেই সোশ্যাল মিডিয়ার কারণেই কটাক্ষের মুখে পড়তে হলো তাঁকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button