Rupankar Controversy: রূপঙ্কর কোনোদিন ঘেঁটে যায়নি, যাবেও না! কেকে বিতর্কের পর প্রথম মুখ খুললেন রূপঙ্কর বাগচী, ‘এত অহংকার ভালো নয়’, বলছেন কেকে ভক্তরা

বাংলার সংগীত জগতের অন্যতম প্রতিষ্ঠিত একটি নাম রুপঙ্কর বাগচী। তবে মানুষ যত না গায়ককে তাঁর সঙ্গীত প্রতিভার মাধ্যমে চিনেছেন তার থেকেও বেশি এই মুহূর্তে তিনি আলোচনায় উঠে এসেছেন একেবারেই বিতর্কিতভাবে। কিছুদিন আগে এক বিশিষ্ট সংগীত শিল্পী কে নিয়ে বিরূপ মন্তব্য করে গোটা নেট দুনিয়ার রোষানলে পড়েছিলেন এই বাঙালি গায়ক।

Rupankar Bagchi Wiki, Education, Wife, Child, Age, Height, Net Worth in rupees, Biography
হু ইজ কেকে? ঠিক এমনই মন্তব্য করার পর থেকে রীতিমত কটাক্ষের শিকার হয়েছেন প্রতিমুহূর্তে। কলকাতায় বিশিষ্ট এবং প্রয়াত গায়ক কে কে অনুষ্ঠান করতে আসাকে কেন্দ্র করে বিতর্ক শুরু করেছিলেন গায়ক রূপঙ্কর বাগচী। বিতর্কের আগুন নিভতে প্রচুর সময় লেগেছে।

Bengali singer
এই মুহূর্তে পরিস্থিতি আগের থেকে তুলনায় বেশ কিছুটা শান্ত। তবে অভিনেতাকে ব্যক্তিগত আক্রমণ থেকে শুরু করে কেরিয়ার নিয়ে টানাটানি শুরু হয়েছিল। একের পর এক নানা নেগেটিভ কমেন্ট আসার পর থেকেই রূপঙ্কর রীতিমতো চুপ হয়ে গিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়।

এবার আমার মুখ খুললেন তিনি। এবার অনেকটাই শান্ত মার্জিত কথা বললেন রূপঙ্কর। সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকারে মুখ খুলেছেন তিনি। আর তিনি মুখ খুলতেই প্রথম প্রশ্ন করা হয়েছিল গায়কের বিগত ঘটনাকে কেন্দ্র করেই।

Rupankar Bagchi Biography, Age, Family, Wife, Daughter, Songs, Net Worth, Memes, Facebook Post About KK - The SportsGrail
ওই ঘটনার উদ্দেশ্যে রূপঙ্কর বাগচী বলেছেন যত নেগেটিভ কমেন্ট এখন অব্দি এসেছে এবং এখনো এসে যাচ্ছে সেগুলিকে তিনি পজিটিভভাবে গ্রহণ করছেন। তিনি বিশ্বাস করেন ওই নেগেটিভ গুলোর থেকে কিছু না কিছু ভালো বেরোবে ঠিক।

জানা কি ছিল ওই সময়ের পর নায়ক ব্যক্তিগতভাবে এবং কাজের দিক থেকে অনেকটা ঘেঁটে গিয়েছিলেন। এটা কি সত্যি? রূপঙ্কর জানিয়েছেন তিনি তখনো ঘেঁটে যাননি আর এখনো ঘেঁটে নেই। তিনি আগে যেমন ছিলেন এখনও তেমনি আছেন আর ভবিষ্যতেও তেমনই থাকবেন এমন বার্তা দিয়ে গেলেন।

পুজোর আগে গায়কের একক গানের অ্যালবাম মুক্তি পাবে খুব তাড়াতাড়ি , এমন ঘোষণা করেছেন গায়ক রূপঙ্কর বাগচী নিজেই। ইতিমধ্যেই রূপঙ্কর বাগচীর গাওয়া একটা সিনেমার গান মুক্তি পেয়েছে যার নাম সহবাস।

Back to top button