Entertainment

আগুনে পুড়ে ছাই স্বপ্ন! পুড়ে গেলো গায়ক কেশব দের বাড়ি, স্টুডিও সব,’বেশ হয়েছে’, বলছেন নেটিজেনরা

বাংলা গানের জগতে কেশব দে একটি প্রতিষ্ঠিত নাম। শুধু গানের জন্য নয় বিতর্ক কারণেও সোশ্যাল মিডিয়ায় আলোচিত হন কেশব। তবে এবার অত্যন্ত দুঃখদায়ক একটি কারণে তিনি সোশ্যাল মিডিয়ায় আলোচনায় উঠে গেলেন। আগুনে পুড়ে গেল তাঁর বাড়ি এবং স্টুডিও। গায়ক নিজে সেই মর্মান্তিক ছবিগুলো শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। কেশবের স্টুডিওর নাম মিউজিক প্ল্যানেট।

বাড়িতেই নিজের গান রেকর্ডিংয়ের জন্য কেশব নিজের হাতে বানিয়েছিলেন গানের স্টুডিও। কিন্তু হঠাৎ আগুন লেগে যাওয়ায় সেই সবকিছু পুড়ে গিয়েছে। কেশব চোখের সামনে সবকিছু শেষ হতে দেখেও কিছু করতে পারেননি। জীবনের এই অন্ধকার অধ্যায়ের ছবি শেয়ার করে কেশব লেখেন যে ‘স্বপ্নগুলো পুড়তে দেখলাম। শেষ হয়ে গেল সবটুকু। তবে আমরা সুস্থ আছি’। আগুনে পুড়ে কালো হয়ে যাওয়া বাড়ি ও স্টুডিওর কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। যতই তিনি বিতর্কে থাকুন না কেন এই ছবিগুলি দেখে সকলেই কমেন্ট বক্সে দুঃখ প্রকাশ করেছে।

আসলে অনেকেই উদ্বিগ্ন ছিলেন যে কেশব দে কেমন আছেন? তার উত্তরে গায়ক লেখেন যে ‘যারা জানতে চেয়েছিলেন কি হয়েছে আমার সাথে। তিল তিল করে তৈরী করা স্বপ্নের রাজত্বের অবসান হলো। আজ আমি একা পরিচয় বিহীন কেশব। জন্ম পরিচয় থেকে শুরু করে গত কালকে পর্যন্ত তৈরী করা সবটুকুর অবসান ঘটল। ভালো থাকবেন সবাই।’ শুধু ছবি নয়, পুড়ে যাওয়া স্টুডিওর ভিডিও শেয়ার করেছেন কেশব। আগুন কিভাবে লাগলো কিংবা কেউ ইচ্ছাকৃতভাবে আগুন লাগিয়েছে কিনা সে সম্পর্কে কিছু জানা যায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button