গান গাইতে গিয়ে লাগলো না সুর! ‘সারেগামাপা’র মঞ্চে বেসুরো গান গেয়ে তীব্র কটাক্ষে জেরবার মিস জোজো

টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় শিল্পী জোজো। তাঁর নামই তাঁর পরিচয় হয়ে উঠেছে। তবে গান ছাড়া আর কোনো সমালোচনায় জড়ানো যায় না তাঁকে। কারণ তিনি সাতে পাঁচে থাকেন না।

কিন্তু তবুও এবার হলেন চরম ট্রোলড্। এই ট্রোল তাঁকে হতে হলো গানের জন্যেই। জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপা’র মঞ্চে এসেছিলেন জোজো। নতুন বছরের ‘সারেগামাপা’ এর সম্প্রচার সবে শুরু হয়েছে। তার মধ্যেই এই অবস্থা।

এবার এই সিজনে গানের এই প্রতিযোগিতায় গুরুর ভূমিকায় রয়েছেন জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তী থেকে শুরু করে রাঘব চট্টোপাধ্যায়, মনোময় ভট্টাচার্য এবং রফিক ভট্টাচার্যের মতো জনপ্রিয় ব্যক্তিত্বরা। এদিন মঞ্চে সঙ্গত করতে উঠেছিলেন জনপ্রিয় গায়িকা জোজো মুখোপাধ্যায়। তিনি বনগাঁর প্রতিযোগী ঐশ্বর্যর সঙ্গে সঙ্গত দেন। তাতেই কটাক্ষ।

জোজোর গান একদম ভালো লাগেনি শ্রোতাদের। তাই সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল। দর্শকদের একটি বড় অংশ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন গায়িকা মোটেই সুরে গান গাইতে ব্যর্থ। বলা বাহুল্য এটা সত্যিই অবাক করার মতো বিষয়।

Jojo mukherjee
কেউ লিখলেন গুরু নিজেই বেসুরো। আবার কেউ অনুরোধ করলেন আগে জোজোকে সুরে গাইতে বলুন। আবার একজন লিখলেন আজ পর্যন্ত তিনি জোজোকে একটিও গান সঠিক সুরে গাইতে শোনেননি।

Back to top button