Connect with us

Entertainment

‘বাংলায় বসে কাজ করবেন, চুরি করবেন সঙ্গে বাংলার শিল্পীদের কটুক্তি করবেন!’, কার উদ্দেশ্যে রকম বিস্ফোরক কথা বললেন শিলাজিৎ?

Published

on

তার নাম শিলাজিৎ।তিনি গায়ক যেরকম সেরকম যেকোনো অন্য জিনিস দেখলে প্রতিবাদ করতে তিনি দুবার ভাবেন না। ফেসবুকে এই কারণে তার ফ্যান ফলোয়িং কম নয়। আর এবার কোন এক দেবীজির বিরুদ্ধে গর্জে উঠলেন শিলাজিৎ যা নিয়ে বেশ শোরগোল পড়ে গেছে টলিপাড়ায়।

সোমবার রাতে ফেসবুকে এক বাঙালি প্রযোজিকার বিরুদ্ধে গর্জে উঠলেন শিলাজিৎ। গায়ক দাবি করলেন যে ওই প্রযোজিকা বাংলায় বসে কাজ করছেন এবং বাংলার শিল্পীদেরই কটুক্তি করে যাচ্ছেন। তাদেরকে বলছেন যে কলকাতার আর্টিস্টরা আন প্রফেশনাল তারা বসে বসে পয়সা নেয়! কে সেই মহিলা প্রযোজক তা জানার জন্য একটি বেসরকারি সংবাদমাধ্যমের তরফে শিলাজিৎ এর সঙ্গে যোগাযোগ করা হয় কিন্তু শিলাজিৎ তার নাম জানাতে রাজি হন না। তবে তিনি জানিয়েছেন যে এক বাঙালি মহিলা প্রযোজক এমনটা করছেন আর দীর্ঘদিন ধরে তিনি করে আসছেন বলে শিলাজিতের ধৈর্যের বাঁধ ভেঙে গেছে।ওই মহিলা প্রযোজক শিলাজিৎ এর সঙ্গে ফেসবুকে রয়েছেন সেই জন্য ফেসবুকে এরকম পোস্ট দেওয়া যাতে সেই মহিলা প্রযোজক বুঝতে পারেন যে শিলাজিৎ তার উদ্দেশ্যেই ক্ষোভ উগরেছেন।

ঘটনার সূত্রপাত হয়েছে আজ থেকে তিন মাস আগে। কোন এক চরিত্রের লুক টেস্টের জন্য শিলাজিৎ কে ডাকা হয়েছিল। সেখানে তার সাইজ এর থেকে বড় পোশাক তাকে পরানো হয়। সেই বিষয়ে শিলাজিৎ অভিযোগ করলে সেই মহিলা প্রযোজক দোষ দেন ডিজাইনার এর উপর। তার কথায়, ‘‘তখনই জানতে পারি, ডিজাইনারের কোনও দোষ নেই। ওই প্রযোজিকার হুকুম ছিল, একই পোশাক দুই শিল্পীকে পরাতে হবে। মাপে মিলুক বা না মিলুক! এ ভাবেই তিনি চুরি করেন। দুই মাপের পোশাক থাকা সত্ত্বেও তা ব্যবহার না করে এবং তার জন্য ধার্য দ্বিগুণ অর্থ নেন।’’

শিলাজিৎ নিজের ফেসবুক পোস্টে লিখেছেন, ‘দাড়ি থাকুক বা না থাকুক আমি শিলাজিৎ|| অসভ্যতা কে ক্ষমা বারবার করা যায় না। একবার, দুবার, তিনবার ঠিক আছে। এবার আপনি তৈরি থাকুন আমি আসছি দেবী জি। আপনার অফিস এ আসছি। দেখবেন এবার যেন চমকে উঠবেন না উরি বাবা রে বলে। কোলকাতার আর্টিস্ট রা unprofessional ???বসে বসে পয়সা নেয়?? সেদিন যখন এভাবে গোটা বাংলা industry কে অপমান করেছিলেন আপনাকে ক্ষমা করেছিলাম। এবার আর না। your time starts now ।আপনি এবার মুম্বই যাওয়ার টিকিট কাটতে দিন আপনার প্রোডাকশন কে। কলকাতায় কাজ করবেন আর কোলকাতার অপমান করবেন ।আসছি,আসছি অনেকের সঙ্গে দেখা হবে আপনার ।’ এখন শিলাজিৎ কার কথা বলেছেন একথা কেউ বুঝতে পারছে না তবে খুব শিগগিরই যে এই মহিলা প্রযোজকের মুখোশ খুলে দেবেন এ কথা বোঝাই যাচ্ছে তার পোস্ট দেখে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending