Entertainment

‘ভালো থাকার গান’, প্রজাতন্ত্র দিবসে নতুন গানের মিষ্টি ভিডিও নিয়ে হাজির সিধু!হৈ হৈ নেটপাড়ায়

‘সেই যে হলুদ পাখি বসে জামরুল গাছের ডালে’,নব্বইয়ের দশকের ছেলে মেয়েরা নিজেদের কিশোরবেলা তে এই গানটা শুনে কত না কল্পনার জগতে ভেসেছে। ক্যাকটাসের গায়ক সিধুর গলায় এই গানটা যেন এক অন্যরূপ পেয়েছিল।এরপরে ক্যাকটাস অনেক ভাঙ্গা গড়া দেখেছে কিন্তু এই 2022 সালে দাঁড়িয়েও সিধু কিন্তু মানুষদের জন্য নিজের সুরেলা গানের কন্ঠে একের পর এক উপহার দিয়েই যাচ্ছেন। আজ প্রজাতন্ত্র দিবসে শুধু সাধারণ মানুষের উদ্দেশ্যে উপহার দিলেন তাঁর নতুন মিউজিক ভিডিও ভালো থাকার গান।যা মুক্তি কিছুক্ষণের মধ্যেই দশ হাজার ভিউজ ছুঁয়ে ফেলেছে।

উত্তরবঙ্গের অপরূপ প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে শুটিং হয়েছে এই ভিডিওর। পিছনে পাহাড়, পাশে তির তির করে বয়ে চলা তিস্তা নদী সঙ্গে সিধুর ভালো থাকার গান এক অনন্য আমেজ দেবে আপনাকে। এই ভিডিওতে তার সঙ্গে কাজ করেছেন নবাগতা অনামিকা দাস যার স্বল্প অভিনয় আপনার মনে দাগ কেটে যাবে।

বুকের মধ্যে পুষে রাখি উড়ান, এটাই আমার ভালো থাকার গান বলে শুধু যখন দুহাত ছড়িয়ে দিচ্ছেন খোলা আকাশের নিচে তখন সৃষ্টি হচ্ছে এক মায়াবী পরিবেশ। গানের সুর কথা সবকিছুই ভীষণ সুন্দর বলে দাবি করেছেন নেটিজেনরা।তাই কমেন্ট বক্সে জমা পড়ছে একের পর এক ভালো লাগা ভরা কমেন্ট। আপনিও একবার শুনে দেখতেই পারেন সিধুর এই ভালো থাকার গান।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button