Entertainment

বু’কের অন্ত’র্বা’সের সাইজ মাপছেন ঈশ্বর! বিতর্কিত মন্তব্য করলেন এই বলি তারকা, দায়ের হল মামলা

মধ্যপ্রদেশের ভোপালের এক অভিনেত্রী এক বিতর্কিত মন্তব্য করেছেন। এর সুবাদে এখন তিনি শিরোনামে উঠে এসেছেন। একটি ওয়েব সিরিজের প্রচার সংক্রান্ত একটি অনুষ্ঠানে গিয়ে শ্বেতা তিওয়ারি বলেছেন যে, ঈশ্বর ব্রা’য়ের সাইজ মাপছেন। তিনি মজার ভঙ্গিতে একথা বলেছেন কিন্তু সেই বিতর্কিত মন্তব্যকে কেন্দ্র করে তোলপাড় সৃষ্টি হয়েছে। রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী ডঃ নরোত্তম মিশ্র ভোপাল কমিশনার মকরন্দ দেউসকরকে এই বিষয়ে তদন্ত করে ২৪ ঘণ্টার মধ্যে রিপোর্ট জমা দিতে বলেছেন।

আসলে মনীশ হরিশঙ্করের ওয়েব সিরিজ শো-টপার্সের শুটিং চলছে মধ্যপ্রদেশে। তাই রোহিত রাই, কানওয়ালজিৎ, সুরভরাজ জৈনের সঙ্গে ভোপালে রয়েছেন নায়িকা শ্বেতা তিওয়ারি। প্রচার অনুষ্ঠানেই আপত্তিকর মন্তব্য করেন শ্বেতা। এই নিয়ে চাঞ্চল্য দেখা দিতেই বৃহস্পতিবার স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র বলেন যে তিনি সেই ভিডিও দেখেছেন। শুনেছেন। এই বক্তব্যের নিন্দা করেছেন তিনি। ভোপাল পুলিশ কমিশনারকে ২৪ ঘন্টার মধ্যে তদন্ত করে রিপোর্ট জমা দেওয়ার আদেশ দিয়েছেন তিনি। ভোপাল পুলিশ কমিশনার বলেন তিনি নির্দেশ পেয়েছেন।

এদিকে সংস্কৃতি বাঁচাও মঞ্চ ভোপালের প্লাটিনাম প্লাজায় শ্বেতা তিওয়ারির ছবি নিয়ে বিক্ষোভ প্রদর্শন করে। নায়িকার ছবি পুড়িয়ে দিয়েছে তারা। মঞ্চের মধ্যপ্রদেশের সভাপতি চন্দ্রশেখর তিওয়ারি বলেন যে শ্বেতা তিওয়ারি যেভাবে ঈশ্বরের অবমাননা করেছেন, তাতে তাঁরা এই ওয়েব সিরিজের শুটিং ভোপালে হতে দিতে চান না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button