গানের জগত ছেড়ে দিলেন শ্রেয়া ঘোষাল, বর্তমানে তাকে দেখা যাচ্ছে এক নতুন ভূমিকায়! আর আমরা শুনতে পাবো না কোকিলকন্ঠীর গান?

গানের জগতে শ্রেয়া ঘোষাল বিশেষ উল্লেখযোগ্য নাম। যেরকম টলিউড সেরকম বলিউড,এই দুটো ইন্ডাস্ট্রি ছাড়াও দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রিতেও শ্রেয়া ঘোষালের গায়কীর চূড়ান্ত খ্যাতি রয়েছে। এক বছর আগে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন শ্রেয়া। দেখতে দেখতে ছোট্ট দেব্যানের এক বছর বয়স হয়ে গেলো আর এইবার ছেলের জন্য গানের ক্যারিয়ার ছেড়ে দিলেন শ্রেয়া ঘোষাল?

ছেলে হওয়ার পর থেকেই তার সঙ্গে আমরা দেব্যানের অনেক ছবি দেখেছি। বর্তমানে তাকে নতুন একটা ভূমিকায় দেখা যাচ্ছে যেটা গানের সঙ্গে সংযুক্ত নয়।তাই অনেকের মনেই প্রাথমিকভাবে প্রশ্ন এসেছিল শ্রেয়া ঘোষাল কি তাহলে গান গাওয়া ছেড়ে দিয়ে এই নতুন পেশায় নিযুক্ত হলেন?

আসলে তা নয়।বিগত এক মাস ধরে শ্রেয়া ঘোষাল কে দেখা যাচ্ছে একটি বেবি প্রোডাক্ট এর বিজ্ঞাপন দিতে।প্যাম্পার্স ডাইপারের বিজ্ঞাপন দিচ্ছেন শ্রেয়া ঘোষাল।যেখানে হিন্দি ভার্সন এর গানটা তিনি গেয়েছেন তবে বাংলাতে অন্য শিল্পী দিয়ে ডাবিং করানো হয়েছে। শ্রেয়াকে এই বিজ্ঞাপনে অভিনয় করতে দেখে অনেকেই চমকে উঠেছেন।

তবে সেই জন্য কিন্তু শ্রেয়া ঘোষাল গানের জগত ছাড়েননি। গান তার সাধনা, গান তার ভগবান। সেজন্য তাকে আমরা নতুন অবতারে দেখতে পেলেও গান গাওয়া তিনি কোনদিনই ছাড়বেন না।

Back to top button