Entertainment

Shrabani Bhuiyan: শ্রাবণী ভুঁইয়া নায়িকা হয়েও সারাক্ষণ সব সিরিয়ালে দাদা-বোনের সমস্যা মেটায়! মাধবীলতাতেও এক কেস, শ্রাবণীর ভাগ্য দেখে আক্ষেপ দর্শকদের

সম্প্রতি স্টার জলসায় শুরু হয়েছে একটি নতুন ধারাবাহিক যার নাম “মাধবীলতা”। মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী শ্রাবণী ভূঁইয়া। এর আগে একাধিক জনপ্রিয় ধারাবাহিকে তাকে দেখতে পাওয়া গেছে। তার অভিনীত টিভি সিরিয়ালগুলি হল জীবন সাথী, কনককাঁকন ,রাখি বন্ধন।

Watch Jibon Saathi TV Serial Spoiler of 9th October 2020 Online on ZEE5
তবে এই প্রতিটি সিরিয়ালই আলাদা আলাদা চ্যানেলে হওয়া সত্ত্বেও শ্রাবনীর জীবনে কিছু আলাদা হয় না। প্রতিটি ধারাবাহিকে তার যে চরিত্র থাকে তার দিদিদাদা ভাইবোনের জীবনের সমস্যা সমাধান করতে করতেই পুরো ধারাবাহিক কেটে যায়। তার ফলে দর্শকের লক্ষ্য তার থেকে বেশি তার দিদি দাদা ভাই বোনের চরিত্রের দিকেই পড়ে।

Kanak Kakon' completes 250 episodes - Times of India
মুখ্য চরিত্র হয়েও সেখানে তার জীবনের সমস্যার থেকে বেশি অন্যদের জীবন সমস্যা নিয়ে আলোচনা হয়। তাই নায়িকার চরিত্রে অভিনয় করেও নায়িকা হওয়া হয়ে উঠছে না শ্রাবণীর। প্রসঙ্গত যে নতুন ধারাবাহিক টি স্টার জলসা চ্যানেলে শুরু হয়েছে সেটির গল্পের ও এমন একটি প্লট হয়েছে। যেখানে তার বড় দিদি মানসিক ভারসাম্যহীন, তার জীবনে এমন কিছু ঘটনা ঘটেছে যেটিকে সমাধান করতেই ব্যস্ত মাধবীলতা।

Rakhi Bandhan - Watch Episode 457 - Vedh's Evil Intentions on Disney+  Hotstar
প্রসঙ্গত এর আগে তার অভিনীত সিরিয়াল “রাখি বন্ধন” এও তার দাদা বন্ধনের স্মৃতিশক্তি চলে যায় সেটিকে ফিরিয়ে আনার জন্য চেষ্টা করতে থাকে রাখি, সেই চরিত্রটি ছিল শ্রাবনীর।

তারপরে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “জীবন সাথী”তে তার বোনের গায়ের রং কালো বলে শ্বশুর বাড়িতে একাধিক অপমানের সম্মুখীন হত বোন। সেখানেও তার বোনের সমস্যা গুলি সমাধান করতে করতে সারা ধারাবাহিকটি শেষ হয়ে গেল।
Madhabilata - Disney+ Hotstar

এই একই রকম ভাবে “কনককাঁকন” এ তার দিদি হাঁপানি রোগী ছিল সেখানেও তার দিদিকে সুস্থ করতে করতেই ধারাবাহিক শেষ হয়ে গেল কিন্তু শ্রাবনীর চরিত্রটি দর্শকদের চোখে পড়ল না।

তাই দর্শকদের একাংশ ব্যঙ্গ করে বলছে যে শ্রাবণীর চরিত্রগুলিতে তার দাদা দিদি ভাই বোনের জীবনের সমস্যাগুলি সমাধান করতে করতেই কেটে যাচ্ছে নিজের জীবন দেখার মতো সময় পাচ্ছে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button