Entertainment

গোটা রাজ্যের লোক এসএসসি পরীক্ষায় বসতে পাচ্ছে না এত বছর হয়ে গেল এদিকে অভিনেত্রী শিল্পা শেটি এসএসসি পরীক্ষায় একবার বসেই কী নাম্বার পেলেন জানেন? নিজের মুখেই অভিজ্ঞতা শেয়ার করলেন শিল্পা

বিগত সাত বছর ধরে পশ্চিমবঙ্গের মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষক নিয়োগের স্কুল সার্ভিস কমিশন পরীক্ষা বন্ধ রয়েছে।এনিয়ে রাজ্যে কম আন্দোলন বিক্ষোভ চলছে না কিন্তু তার মধ্যেই জানা গেল অভিনেত্রী শিল্পা শেঠি নাকি একবার এসএসসি পরীক্ষা দিতে বসে ছিলেন। এও কী করে সম্ভব?

কিন্তু সত্যিই এমন হয়েছিল। একটি সাক্ষাৎকারে শিল্পা বলেন, “আমি বরাবরই ভালো ভলিবল প্লেয়ার ছিলাম, শুধু তাই নয় বম্বে জোনের হয়ে ভলিবল খেলোয়ার হিসেবে নির্বাচিত হয়েছিলাম তবে আমার মা আমার SSC পরীক্ষার রেজাল্ট দেখে চমকে গিয়েছিল কারণ। এস এস সি পরীক্ষার প্রিলিতে মোটে ৪৮ শতাংশ নম্বর পেয়েছিলাম। যা আমার জন্য বেশ লজ্জাজনক ছিল। তবে নম্বর সামনে আসার পর মা বুঝে যায় এই মেয়ের কিছু হবে না। তখন আমাকে বলে ‘নিকাম্মি’।”এই এসএসসি হল স্টাফ সিলেকশন কমিশন।

যদিও তিনি পরে বলিউডে রাজত্ব করা শুরু করেন।১৯৯১ সালে মডেলিং-এর মাধ্যমে কেরিয়ার শুরু করেন শিল্পা।তারপর ১৯৯৩ সালে ‘বাজিগর’ ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেন শিল্পা।একের পর এক ‘সুপার সে উপরওয়ালা’ হিট ছবি উপহার দিয়েছেন ভক্তদের। বর্তমানে তাকে দেখা যাচ্ছিল বিভিন্ন রিয়্যালিটি শো’র বিচারক হিসেবে। এছাড়াও বিগব্রাদার রিয়্যালিটি শো জিতে তিনি অনেক খ্যাতি পেয়েছিলেন বিশ্বজোড়া। সামনে মুক্তি পেতে চলেছে তার অভিনীত ছবি নিকাম্মা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button