Entertainment

মান বাড়ল টলিউডের, গ্লোবাল স্টার হিসাবে একসঙ্গে পাশাপাশি ইফতার পালন করলেন ঋতাভরী আর শাহরুখ খান!ভাইরাল ভিডিও

আর কিছুদিন পরেই পালিত হবে খুশির ঈদ। বর্তমানে চলছে পবিত্র রমজান মাস। সকাল থেকে উপবাস করে বিকালে ইফতারের সময় সামান্য কিছু খেয়ে উপবাস হয়েছে ধর্মপরায়ণ মুসলিমরা।

অনেক সময় অন্য ধর্মের মানুষকে ইফতারের টাইমে নিমন্ত্রণ করেন মুসলমান মানুষেরা। পিঁয়াজি, তেলেভাজা,ফল সহ বিভিন্ন জিনিস দিয়ে পালন করা হয় ইফতার।

আমাদের বলিউডে বিভিন্ন সেলিব্রিটিরা ইফতার পার্টি রাখেন। বহুকাল আগে থেকেই তাদেরকে আমরা বিভিন্ন তারকাদের সঙ্গে ইফতার সেলিব্রেট করতে দেখেছি। সালমান খান শাহরুখ খান জমিয়ে ইফতার পার্টি রাখেন।


সেরকম গতকাল মুম্বাইয়ে পালিত হলো একটি নামি দামী ইফতার পার্টি। বাবা সিদ্দিকী এবং জেয়ান সিদ্দিকী বলিউড ইফতার পার্টিটা রেখেছিলেন। সেখানে আমন্ত্রিত ছিলেন শাহরুখ খান। তিনি এসে ইফতার পালন করলেন।

তবে চমক ছিল অন্য জায়গায়। এই পার্টিতে শাহরুখ খানের সঙ্গে কে উপস্থিত ছিলেন জানেন? টলিউডের অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। ‌ যাকে আমরা বলিউডে বেশ কিছু প্রজেক্ট দেখেছি। আয়ুষ্মান খুরানার সঙ্গে মিউজিক ভিডিও, পরমব্রত অনুষ্কা শর্মার সঙ্গে সিনেমার মধ্যে দিয়ে বলিউডে অভিষেক ঘটেছে। প্যান ইন্ডিয়া স্টার হিসেবে তিনি এই ইফতার পার্টিতে ডাক পেয়েছেন।

ঋতাভরী নিজে শাহরুখকে সামনে থেকে দেখে একদম ফ্যান গার্ল হয়ে গেছেন। নীল রঙের সালোয়ার-কামিজে তাকে লাগছে ভীষণ মিষ্টি। আপনি দেখুন সেই ভিডিও যেখানে ঋতাভরী আনন্দে আপ্লুত শাহরুখকে দেখতে পেয়ে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button