Entertainment

হাতাহাতি, মারধর অতীত এখন পাঁচতলা বলিউড পুরোটাই শাহরুখ আর সলমান খান! দু’জনকে একসঙ্গে নিয়ে এবার বিরলতম কাজটা করেই ফেললেন রানী মুখার্জির স্বামী

বলিউডের দুই খান রয়েছেন যাদের রাজত্ব আজ পর্যন্ত অস্বীকার করতে পারেনি মুম্বাই। তারা হলেন শাহরুখ খান এবং সালমান খান। যদি দুজনের মধ্যে ঝামেলার কথা সর্বজনবিদিত। সালমান বলেছিলেন নিজের বাড়ির কুকুরের নাম শাহরুখ রাখবেন। এরকম আরো অনেক ঝামেলার কথা আমরা মোটামুটি সকলেই জানি তবে দুজনেই একটু একটু করে মেলামেশার চেষ্টা করছেন।

ঈদের পার্টিতে দুজনকে একসঙ্গে দেখা গেছে আবার আবার এওয়ার্ড শো’তেও একে অপরের সঙ্গে দেখা হলে ভালোভাবেই কথা বলেন। কিন্তু এবার যে ধামাকা খবরটা আপনাদেরকে দিতে চলেছি সেটা এ বছর বলিউডের সবথেকে বড় খবর। খবরটা কিছুক্ষণ আগেই মুম্বাই থেকে পাঠানো হয়েছে আর তারপর থেকেই মাথা ঘুরে যাচ্ছে নেটিজেনদের।

ভারতের ইতিহাসের সব থেকে বড় অ্যাকশন সিনেমা বানাতে চলেছেন রানী মুখার্জির স্বামী পরিচালক আদিত্য চোপড়া। সেটা তো ঠিক আছে কিন্তু এই খবরটা এত অভিনব কেন? তার কারণ এই একশন ফিল্মে একসঙ্গে অভিনয় করবেন শাহরুখ খান এবং সালমান খান। অর্থাৎ করণ অর্জুন আবার একসঙ্গে।

নিজেদের মধ্যে মনোমালিন্য ভুলে একসঙ্গে আদিত্য চোপড়ার সিনেমায় কাজ করতে রাজি হয়েছেন ভাইজান এবং বাদশা। তাই এই খবরটা দুজনের ভক্তদের মধ্যেই ভীষণ আনন্দ দিচ্ছে।আদিত্য চোপড়া ইতিমধ্যেই সিনেমার চিত্রনাট্য পরিচালনা উপর কাজ করতে শুরু করে দিয়েছেন।

টাইগার আর পাঠান এবার মিলেমিশে কাজ করবেন তবে আদিত্য চোপড়া ভারতের সব থেকে বড় দুই সুপারস্টারকে একসঙ্গে সিনেমায় নিচ্ছেন। ওই স্বাভাবিকভাবেই ভারতের ইতিহাসের সব থেকে বিলাসবহুল সিনেমা হতে চলেছে, সেই সঙ্গে এটা আবার পুরোপুরি অ্যাকশন ফিল্ম বিশেষ করে গুপ্তচর সংক্রান্ত সিনেমা। যারা গিয়েছে শাহরুখ খান এবং সালমান খান ২০২৩ এর শেষে অথবা ২০২৪ এর শুরুতে নিজেদের ডেট ফাঁকা রেখেছেন। এই সময়ে তারা শুটিংটা করবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button